মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

সুবর্ণ জয়ন্তিতে নারকীয় তান্ডব চালিয়েছে জামায়াত বিএনপিঃকুষ্টিয়ায় মাহাবুব উল আলম হানিফ।

Reporter Name / ৪২৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১, ১:২১ অপরাহ্ন

ডন নিউজ

তাদের প্রভু পাকিস্থানের চাইতে সর্বক্ষেত্রে দেশ এগিয়ে থাকার কারনে হেফাজতের ঘাড়ে ভর করে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তিতে নারকীয় তান্ডব চালিয়েছে জামায়াত বিএনপি:কুষ্টিয়ায় মাহাবুব উল আলম হানিফ।
কুষ্টিয়া ৩০ মার্চ ২০২১ সরকারের গত ১২ বছরের যে ধারাবাহিক সফলতা, উন্নয়ন এবং অগ্রগতি তা বিএনপি জামায়াতের পছন্দ না। তাদের প্রভু পাকিস্থানের চাইতে আমরা সকল ক্ষেত্রে এগিয়ে গেছি, এটা ওদের কষ্ট বলেই তার বহিঃপ্রকাশ ঘটানোর জন্যই স্বাধিনতা দিবসে তারা নারকীয় তান্ডব চালিয়েছে। মুলত হেফাজতের ঘাড়ে ভরকরে এগুলো করেছে বিএনপি এবং জামায়াত। এমন মন্তব্য করে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তি আমরা ৫০ বছর পুর্তি উপলক্ষে পালন করছি, সেই স্বাধীনতার সুবর্ন জয়ন্তীর দিনটিকে কালিমা লেপন করার জন্য হেফাজত, জামায়াত এবং বিএনপি মিলে এই তান্ডব চালানোর মধ্যে দিয়ে জাতীর কাছে প্রমানিত হয়ে গেছে যে এরা মুক্তিযুদ্ধের চেতনা ধারন করে না। এবং এরা স্বাধীনতায় ও বিশ^াসী না। এরা মুখে বাংলাদেশের কথা বললেও দিলের মধ্যে পাকিস্থানের প্রেম উতলায়ে পড়ে। আজ মঙ্গলবার বিকেলে কুষ্টিয়ার পিটিআই রোডের নিজস্ব বাসভবনে, সংক্ষিপ্ত পরিসরে প্রবীন হিতৈষী সংঘের গুনীজন সম্মাননা অনুষ্ঠানে যোগদানের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। হানিফ আরো বলেন, হেফাজতের ঘাড়ে ভরকরে এগুলো করেছে বিএনপি এবং জামায়াত। যেখানে ছাত্রদল, যুবদল এবং ছাত্রশিবীরের কর্মীদের দেখা গিয়েছে। এবং তাদের কথাবার্তার মধ্যেও এটা পরিস্কার হয়েছে। তাদের একজন নেত্রী বাসে আগুন দিয়ে লন্ডনে পাঠাতে হবে বলে নির্দেশনা দিচ্ছে। এগুলো পরিস্কার। লন্ডনে বসে তাদের নেতা পলাতক আসামী আসামী তারেক রহমান এসব নাশকতা করাচ্ছে।তিনি বলেন, হেফাজতের কাধে ভর করে যারাই এই নাশকতার ঘটনা ঘটিয়েছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা নেয়া হবে। এসময় কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য সারোয়ার জাহান বাদশা, জেলা আওয়ামীলীগের সভাপতি সদও উদ্দিন খান, সাধারন সম্পাদক আসগর আলীসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর