মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুষ্টিয়ার খাজানগরে বালু বোঝাই ট্রাক চাপায় মটরসাইকেল আরোহী স্কুল ছাত্র নিহত

Reporter Name / ৪৮৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১, ৬:১২ অপরাহ্ন

ডন নিউজ :

কুষ্টিয়ার খাজানগরে বালু ভর্তি ট্রাক চাপায় মটর- সাইকেল আরোহী এক মাদ্রাসা ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়ে সংজ্ঞাহীন অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে মটর- সাইকেল চালক যুবক মেহেদী। কুষ্টিয়ার বটতৈল পোড়দাহ সড়কের খাজানগর বড় মসজিদের সামনে আজ শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, ঘটনার সময় যুবক মেহেদী তার চাচাত ভাই স্কুল ছাত্র ওয়ালিদ( ১১) কে নিয়ে মটর সাইকেল যোগে বাসায় ফিরছিল। তারা খাজানগর বড় মসজিদের কাছে পৌছালে কুষ্টিয়া থেকে আলমডাঙা অভিমুখে যাওয়া একটি বালু ভর্তি দ্রুতগামী ট্রাক (ঢাকা মেট্টো- ট-১৬১৭৯১) মটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় মটরসাইকেলের থাকা ওয়ালিদ ছিটকে ট্রাকের চাকার নিচে পড়ে যায় এবং সে ঘটনাস্থলেই নিহত হয় । এ ঘটনায় ট্রাকে ধাক্কায় রাস্তার পাশে ছিটকে পড়ে মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পেয়ে গুরুতর আহত হয়ে সংজ্ঞাহীন অবস্থায় পড়ে থাকে মটরসাইকেল চালক মেহেদী। পরে স্থানীয়রা ছুটে এসে মেহেদীকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় নিয়ে যায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে। এ দিকে ঘটনার পর পরই স্থানীয়রা ধাওয়া করলে ট্রাকটি ফেলে পালিয়ে যায় চালক। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। নিহত ওয়ালিদ কুষ্টিয়া সদর উপজেলার খাজানগরের গোলাম রহমানের ছেলে। সে খাজানগর দাখিল মাদ্রাসার চতুর্থ শ্রেণীর ছাত্র। মাত্র এক মাস আগে ওয়াদের বাবা বিদেশ থেকে বাড়িতে এসেছেন বলে জানান প্রতিবেশীরা।
তদন্তকারী কর্মকর্তা এস আই মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে আপডেট কুষ্টিয়াকে জানান, ঘটনার পর ( ঢাকা মেট্টো- ট-১৬১৭৯১) ট্রাকটি তারা আটক করেছে। তবে ট্রাক চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। ট্রাকটি আলমডাঙ্গার চুয়াডাঙ্গার তা নিশ্চিত হওয়া গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর