মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুষ্টিয়ায় করোনা সচেতনতার নামে নিরিহ মানুষের উপর নির্যাতন!

Reporter Name / ৬০৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৫ এপ্রিল, ২০২১, ৭:১১ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধি:-

দেশে আবারো করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় অাবারো দেশজুড়ে লকডাউন চলছে। প্রশাসন ছাড়াও সচেতনতার জন্য মাঠে রয়েছে রাজনৈতিক নেতৃত্ব বৃন্দরাও। তারা গরিব মানুষের কাছে যাচ্ছেন ও মাস্ক ও খাবার বিতরন করছেন। অন্যদিকে সচেতনতার নামে নিরিহ মানুষের উপর নির্যাতনের অভিযোগও উঠেছে। গতকাল কুষ্টিয়ার মিরপুর উপজেলার অামলা বাজারে এমন ঘটনা ঘটেছে বলে জানাগেছে। অভিযোগের ভিত্তিতে জানাগেছে, গতকাল বেলা ১১টার দিকে অামলা বাজারে মুখে মাস্ক ছাড়া চলার কারনে দোকান দার ওপথচারীদের বেধড়ক মারপিট করা হয়। মাফ ভূল হয়েছে মর্মে মাফ চেয়েও তাদের হাত থেকে রক্ষা পায়নি। এ বিষয়ে নাম অভিযোগ কারীরা জানান, অামরা মাস্ক ছাড়া চলার কারনে অন্যায় করেছি। তার বিরুদ্ধে প্রশাসনের কর্মকর্তা রা অামাদের বিরুদ্ধে ব্যবস্থ্যা নিতে পারেন। কিন্তু অন্যায়ভাবে অামাদের উপর চড়াও হয়েছে এবং নির্দয় ভাবে পিটিয়েছে।
মারপিটের হাত থেকে বাদ যায়নি বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী রিয়াজ মালিথার গাড়ি চালক ইলিয়াস হোসেনও। বিষয়টি নিয়ে মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। সংঘাত এড়াতে সংবাদ পেয়ে মিরপুর থানার পুলিশের এস অাই সাধন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে অাসেন এবং পরিস্থিতির জন্য দুঃখ প্রকাশ করেন। এ বিষয়ে মিরপুর থানায় অভিযোগ দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানাগেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর