মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুমারখালী জগন্নাথপুর ইউনিয়নে শাপলা ক্লাবের জায়গা দখলের অভিযোগ!

Reporter Name / ৬০৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১, ৩:২৬ অপরাহ্ন

কুমারখালী প্রতিনিধি:-

কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার জগন্নাথপুর ইউনিয়নে শাপলা ক্লাবের জায়গা জোর করে দখল করে দোকান ঘর নির্মাণ করবার অভিযোগ উঠেছে।
শাপলা ক্লাবের সদস্যরা এবং এলাকাবাসীর অভিযোগ করেন, শাপলা ক্লাবের জমি জোর পূর্বক দখল করে দোকান তৈরি করছে। হোগলা গ্ৰামের মৃত কিয়ামদ্দিন ব্যাপারির ছেলে আব্দুল করিম (৫৩) সাং- হুগলা এর বিরুদ্ধে। এদিকে আজিরউদ্দিন পরামানিজের ছেলে জামাল উদ্দিন (৭৪) জানান, আমি আমার নিজের ৫ শতাংশ জমি শাপলা ক্লাবের নামে রেজিস্ট্রি করে দিয়েছি। জগন্নাথপুর মৌজার হাল- ১৫৭ নং, দলিল নং-৫৪৭০, তারিখ- ২৯/১১/১৯৮০ ইং। শাপলা ক্লাবের সভাপতি উসমান ও সেক্রেটারি আলিফ জানান, আমাদের শাপলা ক্লাবকে জমি আব্দুল করিম জোর পূর্বক দখল করে ছে। আমরা এই ক্লাবের একটি ভবন তৈরি করে বিভিন্ন বিনোদন মূলক কাজ সহ সকল প্রকার কাজের প্রশিক্ষণ ,বিভিন্ন ব্যাবসার উদ্যোগ তৈরি করা মাধ্যমে এলাকার ছেলে মেয়েদের মাদক বা। যে কোনো খারাপ কাজ থেকে দূরে রাখাই হবে শাপলা ক্লাবের মূল লক্ষ। কিন্তু কিছু অসাধু ব্যাক্তিরা আমাদের এই কাজটা মেনে নিতে পারছেনা। যার কারনে বিভিন্ন কলাকৌশলের মাধ্যমে শাপলা ক্লাবের জায়গা দখল করে একটা দোকান করছে আব্দুল করিম । এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শাপলা ক্লাবের ভুমিকা অপরিসীম বলে মনে করেন শাপলা ক্লাবের সদস্যরা। এই বিষয়ে অভিযুক্ত আব্দুল করিম বলেন, এই জায়গায় নিয়ে বসাবসি হলে সবাই এখানে দোকান করতে অনুমতি দেওয়া তে আমি দোকান ঘর নির্মাণ করছি। এলাকাবাসী জানায়, শাপলা ক্লাবের জমি রক্ষার্থে সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর