মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুষ্টিয়ার কুমারখালীতে পেঁয়াজ ক্ষেত থেকে কৃষকের লাশ উদ্ধার।

Reporter Name / ৬০৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১, ৫:৪৫ পূর্বাহ্ন

ডন ডেস্ক:-

কুষ্টিয়ার কুমারখালীতে মজির উদ্দিন (৬০) নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (১৭ এপ্রিল) সকালে উপজেলার বাগুলাট ইউনিয়নের ভড়ুয়াপাড়া গ্রামের দক্ষিণপাড়ার মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন কুমারখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান। নিহত মজির উদ্দিন বাগুলাট ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ভড়ুয়াপাড়া গ্রামের দক্ষিণপাড়া এলাকার হায়াত আলীর ছেলে। তিনি কৃষি কাজ করতেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মজির উদ্দিন শুক্রবার রাতে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। তিনি গরমের কারণে বাড়ি থেকে ১০০ গজ দূরে বাইরে ঘুমাতেন। সকালে বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে একটি ফাঁকা জমিতে (পেঁয়াজ খেতে ছিল) মজির উদ্দিনের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে থানায় খবর দেয় তারা। সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।
স্থানীয়রা জানান, রাতে দুর্বৃত্তরা তাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে। হত্যার পর পেঁয়াজ তোলা হয়েছে এমন ফাঁকা জমিতে মরদেহ ফেলে রাখে। পূর্ব শত্রুতার জের ধরে হত্যাকাণ্ড হতে পারে বলে জানিয়েছে স্থানীয়রা। বাগুলাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলাউদ্দিন খান বলেন, শনিবার সকালে কৃষকরা মাঠে গিয়ে মজির উদ্দিনের মরদেহ পড়ে থাকতে দেখে। পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পূর্ব শত্রুতার জের ধরে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।
কুমারখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, শনিবার সকালে স্থানীয়দের দেওয়া খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত মজির উদ্দিনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে কী কারণে কে বা কারা তাকে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন দেখে এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
মজির উদ্দিন (৬০) নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (১৭ এপ্রিল) সকালে উপজেলার বাগুলাট ইউনিয়নের ভড়ুয়াপাড়া গ্রামের দক্ষিণপাড়ার মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন কুমারখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান।
নিহত মজির উদ্দিন বাগুলাট ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ভড়ুয়াপাড়া গ্রামের দক্ষিণপাড়া এলাকার হায়াত আলীর ছেলে। তিনি কৃষি কাজ করতেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মজির উদ্দিন শুক্রবার রাতে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। তিনি গরমের কারণে বাড়ি থেকে ১০০ গজ দূরে বাইরে ঘুমাতেন। সকালে বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে একটি ফাঁকা জমিতে (পেঁয়াজ খেতে ছিল) মজির উদ্দিনের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে থানায় খবর দেয় তারা। সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।
স্থানীয়রা জানান, রাতে দুর্বৃত্তরা তাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে। হত্যার পর পেঁয়াজ তোলা হয়েছে এমন ফাঁকা জমিতে মরদেহ ফেলে রাখে। পূর্ব শত্রুতার জের ধরে হত্যাকাণ্ড হতে পারে বলে জানিয়েছে স্থানীয়রা।বাগুলাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলাউদ্দিন খান বলেন, শনিবার সকালে কৃষকরা মাঠে গিয়ে মজির উদ্দিনের মরদেহ পড়ে থাকতে দেখে। পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পূর্ব শত্রুতার জের ধরে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। কুমারখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, শনিবার সকালে স্থানীয়দের দেওয়া খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত মজির উদ্দিনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে কী কারণে কে বা কারা তাকে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন দেখে এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর