মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

প্রিয় কুমারখালী,খোকসাবাসীর প্রতি বিনীত আবেদন

Reporter Name / ৬৩০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১, ৬:৪৪ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধি:-

যথাবিহিত সম্মানপূর্বক সবিনয় বিনীত আবেদন এই যে, নিঃসন্দেহে আপনি নিজেকে ভালবাসেন। আপনার প্রিয় সন্তান, স্ত্রী / স্বামী, বাবা-মা, ভাই-বোন, বন্ধুদের ভালবাসেন। আপনি চান না, তারা কেউ করোনা আক্রান্ত হোক, মৃত্যুর দিকে ধাবিত হোক। আপনি সরকারের নিষেধাজ্ঞাকে ‘বীরের’ মত বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে সিনেমার হিরোর মত নিজের গ্রামে এসে একজন গোঁয়ার, স্বার্থপরের মত ঘুরে বেড়িয়ে নিজ পরিবার, নিজ পাড়া, গ্রাম, ইউনিয়ন, উপজেলার জনগণকে ঝুঁকির মধ্যে ফেলছেন। আপনি কি মানুষ !!!!!
জনপ্রতিনিধি, প্রশাসন, গ্রামের মানুষ মাত্র ১৪ টি দিন আপনাকে একটু আলাদা থাকতে বলেছেন। জেল বন্দী হতে বলেন নি।দুরত্ব মেইনটেইন করে আলাদা থাকবেন, আপনার ব্যবহৃত জিনিষপত্র আলাদা রেখে নিয়মিত সাবান দিয়ে পরিস্কার করা, আপনি ঘর থেকে বের হলে মূখে মাস্ক, হাতে গ্লাভস পড়ে থাকবেন। যেন আপনি যদি ভাইরাস বহন করেন, তাহলে আপনার দ্বারা যেন অন্য কেউ সংক্রমিত না হয় । এটি সরকার তার স্বার্থে বলে নি। আপনার ও আপনার পরিবারের স্বার্থে বলেছেন। এখনো সময় আছে। মহান রাব্বুল আ’লামীনের প্রতি অগাধ বিশ্বাস রেখে দয়া করে আগামী কিছু দিনের জন্য একটু সাবধান হোন। কেউ কারো ৪/৫ ফুটের মধ্যে আসবেন না। একজনের ব্যবহৃত জিনিস অন্য জন ধরবেন না। কে কে ভাইরাস বহন করছি আমরা কেউ জানি না। দয়া করে প্রতিটি গ্রামের সচেতন মানুষ আপনারা একটু সোচ্চার হোন। নিজের পরিবার, প্রতিবেশী ও গ্রামবাসীকে বোঝান, প্লিজ। মসজিদের মাইক থেকে মানুষকে উদ্বুদ্ধ মূলক, সচেতনমূলক অনুরোধ প্রচার করুন। যে সকল সন্দেহ ভাজন ব্যক্তি আইসোলেশন মানবেন না তাদের ব্যাপারে নিজ ইউনিয়ন চেয়ারম্যান, আওয়ামী লীগের সভাপতি, সাধারন সম্পাদক, ওসি, ইউএনও বা উপজেলা চেয়ারম্যানকে খবর দিন। তাকে প্রাতিষ্ঠানিক আইসোলেশন সেন্টারে নিয়ে যাওয়া হবে। প্রশাসনের লাঠির বাড়ির চিন্তা না করে নিজ নিজ বিবেক দিয়ে নিজেকে চাবুক মারুন। সচেতন হোন, নিজে বাঁচুন, পরিবার বাঁচান, মানুষ বাঁচান, দেশ বাঁচান দয়া করে ..
এখন পর্যন্ত পুলিশ, সিভিল অফিসার ও কিছু জনপ্রতিনিধি জানাজা পড়ছেন, দাফন করছেন। আল্লাহ্ না করুন পরিস্থিতি আরো খারাপ হলে …
সবাইকে সাহস ও মনোবল নিয়ে বৈশ্বিক মহামারি করোনা সংকটে সুনিশ্চিত ও নিরাপদ ভবিষ্যতের স্বার্থে জনসমাগম এড়িয়ে ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অতীতে বাংলাদেশ যেভাবে সংকট পেরিয়ে আশার সুবর্ণ প্রদীপ জ্বালিয়েছে ঠিক তেমনি করোনা সংকট জয় করে আবারও নবউদ্যমে বাংলাদেশ কাঙিক্ষত উন্নয়নের পথে এগিয়ে যাবে। আপনাদের সামন্য একটু সচেতনতায় হবে করোনা মুক্তি দেশ। সবাই মাস্ক পরার অভ্যসে করোনামুক্ত দেশ গড়ুন। ঘরে থাকুন, নিরাপদে থাকুন।

বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ
সাবেক সংসদ সদস্য ৭৮ কুষ্টিয়া ৪
(কুমারখালী,খোকসা)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর