মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:০০ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুষ্টিয়ায় ঈদের পোষাক না পেয়ে অভিমানে তৃতীয় শ্রেনির ছাত্রীর আত্মহত্যা

Reporter Name / ৬৭২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১, ৯:৩৫ পূর্বাহ্ন

কুমারখালী প্রতিনিধি:-

কুষ্টিয়ার কুমারখালীতে ঈদের পোষাক না পেয়ে অভিমানে তৃতীয় শ্রেণির এক ছাত্রী আত্মহত্যা করেছে । শুক্রবার সন্ধ্যায় উপজেলার চাপড়া ইউনিয়নে এই ঘটনা ঘটে। রেহেনা (১০) নামের ঐ স্কুল ছাত্রী দিনমজুর রাশিদুল শেখের মেয়ে ও চাপড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। নিহতের নানা ওয়াদুদ বলেন, শুক্রবার বিকেলে রেহেনা ওর মায়ের কাছে ঈদের পোষাক কেনার বায়না ধরে। ওর মা রাগ করে অভাবের কথা জানিয়ে রোজার ঈদে না নিয়ে কোরবানির ঈদে পোষাক কিনে দেবার কথা বলে । সেই অভিমানে রোজা থাকা অবস্থায় নিজঘরে আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সে।
কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, তৃতীয় শ্রেণির এক ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ঈদের জামা কিনে না দেওয়ায় মায়ের উপর অভিমান করে সে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর