মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুষ্টিয়ার মৌবনে বেচাকেনা হরদম, স্বাস্থ্যবিধি মানার নেই কোন তোয়াক্কা

Reporter Name / ৫২২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৮ মে, ২০২১, ১০:৪৪ অপরাহ্ন

নিউজ ডেস্ক:-

ভারতের করোনা ভাইরাসের ভ্যারিয়েন্ট বাংলাদেশে শনাক্ত। এভারকেয়ার হাসপাতালের এক স্যাম্পলে এই ভ্যারিয়েন্ট পাওয়া গেছে বলে নিশ্চিত করেছে IEDCR ভারত ইতিমধ্যেই নাস্তানাবুদ করোনা প্যান্ডেমিকে। গত ২৪ ঘন্টায় মারা গেছে ৪১৮৭ জন। আক্রান্ত চার লাখ একহাজারের বেশি। লাশের মিছিল। অক্সিজেন সংকট। হাসপাতাল বেড,আইসিইউ সংকট। শ্মশানে লম্বা লাইন। কবর খুঁড়ে শেষ করা যাচ্ছেনা। এক চরম বিপর্যয় চলছে সেই দেশে। আমাদের সববেদনা ও সহমর্মিতা সেই দেশের জনগনের জন্য। যারা কুম্ভ মেলায় গেছেন,আইপিএল দেখতে গেছেন, চাররাজ্যের বিধানসভা ইলেকশনে ভোট দিয়েছেন,ইলেকশন ক্যাম্পেইন করেছেন, দিনশেষে তারা কতজন আক্রান্ত জানিনা। তবে সাধারণ মানুষ মরছে,পুড়ছে, কাঁদছে।
আমাদের দেশে ভারত ফেরত রোগীরা হাসপাতাল থেকে পালিয়েছিলো। লকডাউনের নামে এক আজিব তামাশা চলছে দেশে। রাস্তায় দীর্ঘ যানজট,শপিংমলে উপচে পড়া ভীড়।ফেরীতে হাজার হাজার মানুষ। স্পিডবোট ডুবে যায় অতিরিক্ত যাত্রী বোঝাই এর জন্য। আমাদের দেশে এই ভ্যারিয়েন্ট ব্যাপক ভাবে ছড়িয়ে পড়লে কি হবে ভাবা যাচ্ছেনা। মানুষ মাস্ক পড়েনা। অনেকের টিকা নিতেও অনীহা। টিকা আটকে আছে ভারতে। আমাদের হেলথ সিস্টেম ভারতের চেয়ে উন্নত নয়তো অনেকদিক দিয়ে। তারপর তাদের এই হাল হলে আমাদের কি হবে? অনেকদিন কোভিড নিয়ে লেখা ছেড়ে দিয়েছি। অরণ্য রোদন করে কি লাভ? আপনাদের হুঁশ হবেনা কোনদিন। আপনারা যারা ভারতের এই চরমদিনকে গজব ভাবতেন,তারা প্রস্তুতি রাখিয়েন। আপনি অন্ধ হয়ে থাকলেই প্রলয় বন্ধ হয়ে যাবেনা। ভারত ফেরত ২০০ জনকে আজ কুষ্টিয়া শহরে তিনটি প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হবে। সারা বিশ্বের ন্যায় করোনার দ্বিতীয় ঢেউ চলছে এ দেশেও কিন্তু এই মহামারির সময়ে কুষ্টিয়ার মৌবনেবেচাকেনায় হরদম, স্বাস্থ্যবিধি মানার নেই কোন তোয়াক্কা!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর