মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

মিরপুর আমলায় ইউপি চেয়ারম্যান আনোয়ারুল মালিথা ১০০০ প্রতিবন্ধি ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরনের শুভ উদ্বোধন করেছেন

Reporter Name / ৫৮৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৯ মে, ২০২১, ৬:৩৯ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:-

মিরপুর আমলায় ইউপি চেয়ারম্যান আনোয়ারুল মালিথা ১০০০ প্রতিবন্ধি ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরনের শুভ উদ্বোধন করেছেন আজ সকাল ১১টায়।
পৃষ্ঠপোষকতায় জনাব বশির আহম্মেদ ব্যবস্থাপনা পরিচালক ওয়েস্টার্ন ইন্জিনিয়ারিং প্রাঃ লিঃ।
সার্বিক তত্বাবধানে আমলা ইউপির সুযোগ্য চেয়ারম্যান আনোয়ারুল মালিথা এবং আগামীকাল থেকে আসহায় দুস্থ্য ও প্রতিন্ধি এবং কর্মহীন পরিবারের খোজ খবর নিয়ে তাদের বাড়ি বাড়ি গিয়ে ঈদ সামগ্রী পৌছে দিবেন আমলা ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান আনোয়ারুল মালিথা। তিনি বলেন আমার ইউনিয়নের কাউকে খাওয়ার কষ্ট পেতে দিবো না আমি থাকতে । তার এই কার্যক্রমকে ইউনিয়ন বাসীরা সাধুবাদ জানিয়েছেন । মানবিক যে দৃষ্টান্ত তিনি রেখে চলেছেন তা সত্যি অনেক প্রশংসার দাবি রাখে। ইউনিয়ন বাসিরা বলেন আমাদের ইউনিয়নের একমাত্র সৎ যোগ্য গরিব দুঃখী অসহায় মানুষের আস্থাভাজন ব্যক্তি তিনি হলেন আমাদের চেয়ারম্যান তিনি অতীতেও আমাদের পাশে থেকেছেন বর্তমানেও আমাদেরকে সহযোগিতা করে আসছেন। এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী শিক্ষা অনুরাগী তরুণ সমাজের আইকন গরিব দুঃখী অসহায় মানুষের বন্ধু রিয়াজ মালিথা। তিনি বলেন আমরা নিজ উদ্যোগে করোনাকালীন এই মহামারিতে মানুষের পাশে থেকে আমাদের চেয়ারম্যান সাহেব এর মাধ্যমে সহযোগিতা করতে পারছি এটাই আমাদের জন্য অনেক আনন্দের বিষয়। সব সময় মানুষের ভালোবাসা ও সেবার মধ্যে দিয়ে বেঁচে থাকতে চাই আমরা ও আমাদের ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মালিথা। এ সময় প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর