বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

পাবনায় পরকীয়ার জের ধরে ঈদে ঘুরতে নিয়ে গিয়ে স্ত্রীকে হত্যা

Reporter Name / ৪৯০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৬ মে, ২০২১, ৩:০৮ অপরাহ্ন

নিউজ ডেস্ক:-

পাবনায় স্বামীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ঈদে ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে স্ত্রীকে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে পাষন্ড স্বামী। নিখোঁজের ২ দিন পর শনিবার (১৫ মে) সাথিয়ার পাড়করমজা এলাকায় একটি ডোবা থেকে নিহত কানিজ ফাতেমার (১৯) লাশ উদ্ধার করে পুলিশ। নিহত কানিছ ফাতেমার বেড়া পৌর এলাকার মোঃ আব্দুল কাদের মেয়ে এবং সাঁথিয়া করমজা গ্রামের রাকিবুল ইসলাম (২৪) স্ত্রী। পাবনা অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ঘটনা সতত্যা নিশ্চিত করে জানান, দুই বছর আগে রফিকুলের সাথে বিয়ে হয় কানিজ ফাতেমার। স্বামীর চরিত্র ভাল না থাকায় বিয়ের পর থেকে বিভিন্ন সময়ে তাদের মধ্যে ঝামেলা চলছিল। ২ দিন আগে ঈদের রাতে কানিজ ফাতেমাকে তার বাড়ি থেকে কৌশলে সাথিয়ার করমজা এলাকায় ডেকে নিয়ে যায় রাকিবুল। পরে সেখানে কানিজকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর একটি ডোবায় ফেলে কচুরিপনা দিয়ে ঢেকে রেখে আসে।
পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে না পেয়ে বেড়া থানায় একটি নিখোঁজের অভিযোগ দায়ের করে। পরবর্তীতে পুলিশ স্বামী রাকিবুলকে আটক করে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে হত্যার কথা স্বীকার করে। এই ঘটনায় বেড়া থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। কানিজ ফাতেমার ভাই ফরিদ হোসেন জানান, দুই বছর আগে রাকিবুলের সাথে বিয়ে হয় কানিজের। বিয়ের সময় সাড়ে ৫ লাখ টাকা যৌতুক নেয় রফিকুলের পরিবার। কিন্তু রাকিবুল নানা মেয়েতে আসক্ত ছিল। বিয়ের পড়েও বিভিন্ন সময় টাকার জন্য নির্যাতন করতো রফিকুলের পরিবার। এছাড়াও তার বাড়ীর পাশে অন্য মেয়ের সাথে পরকীয়ার সম্পর্ক ছিল। এই কারণে সে আমার বোন কে হত্যা করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর