বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

রাজাপুরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

Reporter Name / ৫০৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১, ৬:৩৫ পূর্বাহ্ন

নিউজ ডেস্ক:-

ঝালকাঠির রাজাপুর উপজেলায় জমিসংক্রান্ত বিরোধের জেরে আব্দুল হালিম খলিফা (৪৮) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নারীসহ আরও তিনজন আহত হয়েছেন। গতকাল সোমবার রাত ৮টার দিকে উপজেলার চরহাইলাকাঠি গ্রামে এ ঘটনা ঘটে।নিহত আব্দুল হালিম খলিফা মঠবাড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও একই এলাকার মৃত আব্দুল মজিদ খলিফার ছেলে। আহতরা হলেন—নিহত হালিমের স্ত্রী সুখী বেগম (৩৫), সুখীর দুই ভাই লিটন তালুকদার (৪৫) ও সাইফুল তালুকদার (২৬)। এদিকে এ ঘটনায় নিহতের স্ত্রী সুখী বেগম বাদী হয়ে অজ্ঞাতসহ ১৯ জনকে আসামি করে রাতেই মামলা করেন। পুলিশ রাতেই মামলার তিন আসামি মন্টু খলিফা (৪৫) ও তার স্ত্রী শিউলি বেগম এবং সেলিম খান (৬০) নামে তিনজনকে গ্রেফতার করেছে।মামলা সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে জমিসংক্রান্ত বিরোধ চলে আসছিল একই বাড়ির প্রতিপক্ষের সঙ্গে। এ নিয়ে কয়েক দফায় সালিশ হলেও বিরোধের সুরাহা হয়নি। কয়েক দিন ধরে এ নিয়ে উত্তেজনা বিরাজ করছিল।
এসব ঘটনার জেরে সোমবার রাতে কথাকাটাকাটির একপর্যায়ে প্রতিপক্ষ মন্টু খলিফা, তুহিন খান, সেলিম খান, শাহিন, সোহাগ, সজীব, শামিম ও শাওনসহ ২০-২৫ জন্য পূর্ব পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দিয়ে তাদের এলোপাতাড়ি কুপিয়ে হালিম খলিফা ও তার স্ত্রী সুখী বেগমকে জখম করে। খবর পেয়ে বোন ও ভগ্নিপতিকে রক্ষায় এগিয়ে এলে লিটন ও সাইফুলকেও কুপিয়ে জখম করে প্রতিপক্ষরা। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক হালিম খলিফাকে মৃত ঘোষণা করেন। আহত লিটনকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সাইফুল ও সুখীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক কনক প্রভা জানান, ধারালো অস্ত্রের আঘাতে গভীর ক্ষত থেকে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে রোগীর মৃত্যু হয়েছে। রাজাপুর থানার ওসি শহিদুল ইসলাম জানান, কুপিয়ে হত্যার ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর