বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

শৈলকুপায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত অন্তত ১২

Reporter Name / ৪৮৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ মে, ২০২১, ৬:৩৬ অপরাহ্ন

ডন ডেস্ক:-

ঝিনাইদহের শৈলকুপায় যাত্রীবাহী বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১২ জন আহত। মঙ্গলবার বিকেলে খুলনা-কুষ্টিয়া মহাসড়কের ঝিনাইদহের শৈলকুপার ১৭ মাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের অধিকাংশই বাসের যাত্রী। দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে শৈলকুপা ও ঝিনাইদহ হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায় কুষ্টিয়া থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসের বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে একটি অপরটির ভেতরে ঢুকে যায়।
খবর পেয়ে শৈলকুপা ও ঝিনাইদহের ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযানে অংশ নেয়। উদ্ধার অভিযানে সহায়তায় অংশ নেয় শৈলকুপা থানা পুলিশের সদস্য ও স্থানীয় জনতা। এ সময় পুলিশের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে জনতা। শৈলকুপা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আক্কাস আলী জানান, বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালক মনোয়ার হোসেন গুরুত্বর আহত অবস্থায় ভেতরে আটকা পড়ে। মহাসড়কে প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে। বাসের আহত যাত্রীরা নানা স্থানে চিকিৎসা নেয়।মহাসড়কে মুখোমুখি এমন দুর্ঘটনায় খুলনার সাথে কুষ্টিয়ার সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে। দু’পাশে শত শত যানবাহন আটকা পড়ে। দেড় ঘন্টারও বেশি সময় পর খুলনা-কুষ্টিয়া মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর