মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

বাংলাদেশ এমপিওভুক্ত শিক্ষক অনলাইন পরিষদের উদ্যোগে সংসদ সদস্যদের সাথে সাক্ষাৎ ও স্মারকলিপি প্রদান

Reporter Name / ৪৯৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৫ জুন, ২০২১, ৫:০৭ অপরাহ্ন

ডন ডেস্ক:-

শতভাগ উৎসব ভাতা বাস্তবায়নের লক্ষ্যে আজ মাননীয় সংসদ সদস্যদেরকে বাংলাদেশ এমপিওভুক্ত শিক্ষক অনলাইন পরিষদ এবং শতভাগ উৎসব ভাতা বাস্তবায়ন কমিটির শিক্ষক নেতাদের পক্ষ থেকে স্মারকলিপি প্রদান এবং আবেদন করা হয়।
আজ ৫জুন,২০২১ রোজ শনিবার, সকাল ১০ টা থেকে দুপুর ১২.৩০ টা পর্যন্ত সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ এমপিওভুক্ত শিক্ষক অনলাইন পরিষদের উদ্যোগে, শতভাগ উৎসব ভাতা বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দ বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মির্জা আজম এম.পি এর সাথে জাতীয় সংসদ ভবনে সাক্ষাৎ করে স্মারকলিপি প্রদান করেন। মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মির্জা আজম অতি শিগগিরই শিক্ষকদের এ দাবীর বিষয়ে ডিও লেটার আকারে শিক্ষা অধিদপ্তরে
প্রেরণ করবেন বলে আশ্বাস প্রদান করেন। এরপর ডাক্তার মোঃ মুরাদ হাসান এমপি, প্রতিমন্ত্রী তথ্য মন্ত্রণালয়। জনাব মন্ত্রী মহোদয় কে, বাংলাদেশ এমপিওভুক্ত শিক্ষক অনলাইন পরিষদ, বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম ও শতভাগ উৎসব ভাতা বাস্তবায়ন কমিটির সিনিয়র নেতৃবৃন্দসহ সাক্ষাৎ করেন। বেসরকারি শিক্ষক-কর্মচারীরা যেন ঈদুল আযহার পূর্বে শতভাগ উৎসব ভাতা পায়। সে বিষয়ে ওনার ভূমিকা সম্পর্কে জানতে চাইলে উনি শিক্ষকদের কে আশ্বস্ত করেন। মাননীয় শিক্ষা মন্ত্রী, অর্থমন্ত্রীকে এ বিষয়ে অবহিত করবেন। সম্ভব হলে তা যেন দ্রুত বাস্তবায়ন করা হয় সে বিষয়েও জোর দাবি জানাবেন।এছাড়া বীর মুক্তিযোদ্ধা জনাব, নাজিম উদ্দীন এমপি (গৌরীপুর, ময়মনসিংহ -৩) মহোদয়ের সাথে আগামী ঈদুল আযহায় যাতে এমপিওভুক্ত শিক্ষকদের শতভাগ উৎসব ভাতা দেওয়া হয়, সেই লক্ষ্যে সংসদে যাতে আলোচনা করা হয় সে ব্যপারে স্মারকলিপি ও আবেদন করা হয়। স্মারকলিপি প্রদানে উপস্থিত ছিলেন- বাংলাদেশ এমপিওভুক্ত শিক্ষক অনলাইন পরিষদের সাধারণ সম্পাদক এবং শতভাগ উৎসব ভাতা বাস্তবায়ন কমিটির যুগ্ম আহবায়ক মোঃ রকিবুল হাসান রাসেল , মোঃ শাহ আলম, সহ-সভাপতি, বাংলাদেশ এমপিওভুক্ত শিক্ষকরা জানান পরিষদ বাংলাদেশ এমপিওভুক্ত শিক্ষক অনলাইন পরিষদ।
শতভাগ উৎসব ভাতা বাস্তবায়ন কমিটির সদস্য সচিব জনাব, দেলোয়ার হোসেন আজিজি, ফোরামের সভাপতি জনাব মাইনুদ্দিন, মহাসচিব জনাব রফিকুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক সমিতির মহাসচিব জনাব শেখ জসিম উদ্দিন, তৃতীয় শ্রেণীর কর্মচারী পরিষদের সিনিয়র সহ সভাপতি মো. মোস্তফা ভূইয়া, সহ ফোরামের ঢাকার বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর