বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

পীরের আস্তানায় মোবাইল চুরি”খুন হলেন ভক্ত”

Reporter Name / ৬৪৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৭ জুন, ২০২১, ৫:২৬ অপরাহ্ন

ডন ডেস্ক:-

কুষ্টিয়ার দৌলতপুরে পীরের আস্তানায় এক ভক্তকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় কথিত পীর তাছের উদ্দিন কল্যাণপুরীসহ ৩০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।
রোববার দুপুরে মোবাইল চুরির অভিযোগে কল্যাণপুর দরবার শরীফের ভেতরে পিটিয়ে হত্যা করা হয় রাশেদ নামে ওই যুবককে। নিহত যুবক একই উপজেলার রিফাইতপুর ইউনিয়নের হরিনগাছী গ্রামের বাসিন্দা আব্দুর রাজ্জাকের ছেলে। এ তথ্য নিশ্চিত করে দৌলতপুর থানার ওসি নাসির উদ্দিন জানান, রোববার রাতে কল্যাণপুর দরবার শরীফের কথিত পীর তাছের তাছের উদ্দিন কল্যাণপুরীসহ ১০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ২০ জনকে আসামি করে হত্যা মামলা করেন নিহতের বাবা।গ্রেফতারকৃতরা হলো- ভেড়ামারা উপজেলার কাচারিপাড়ার মোসাব্বির হোসেনের ছেলে সাইদুর রহমান মিলন, দৌলতপুর উপজেলার কল্যাণপুরের আব্দুর রহমানের ছেলে শামসুদ্দিন ওরফে শিমুল, আফিরুল ইসলামের ছেলে শফিউল রহমান লিমন, সেনাইকুন্ডি গ্রামের শহিদুল ইসলামের ছেলে আব্দুস সাদি শিমুল, ইনছাফনগরের মোহাম্মদ আলীর ছেলে সুমন হোসেন, হোসেনাবাদের জহুরুল ইসলামের ছেলে ইমরান আলী। জানা গেছে, নিহত যুবক ও আসামিরা কথিত পীর তাছের উদ্দিন কল্যাণপুরীর ভক্ত। তারা সবসময় দরবার শরীফের ভেতরে অবস্থান করতো। মামলার থেকেই পীর তাছের উদ্দিন কল্যাণপুরী ও বাকি আসামিরা পলাতক। ওসি নাসির উদ্দিন জানান, কল্যাণপুর দরবার শরীফের কথিত পীর তাছের উদ্দিন কল্যাণপুরী ও তার ভক্তদের বিরুদ্ধে দরবার শরীফ সংলগ্ন হিসনা নদী ও স্থানীয়দের জমি দখলের একাধিক অভিযোগ রয়েছে। ওই পীরের ভক্তরা সশস্ত্র হওয়ায় ভয়ে স্থানীয়রা মুখ খোলে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর