বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

আমরা সবাই” সেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে পবিত্র কোরান শরীফ ও শিক্ষা সামগ্রী বিতরন

Reporter Name / ৫৩২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১১ জুন, ২০২১, ১০:০০ পূর্বাহ্ন

ডন ডেস্ক:-

মানুষ হয়ে জন্ম নিয়ে, মানুষের পাশে দাড়ানো মুসলিম সমাজের এক গুরুত্বপূর্ণ কাজ। অন্যের জীবনে একটু অবদান রাখার আনন্দ টায় আলাদা, তাই আমাদের সকলের উচিত সমাজের প্রতিটি মানুষের যে কোন প্রয়োজনে একে অপরের এগিয়ে আসা। তাতে মানুষ যেমন উপকৃত হবে ঠিক তেমনি ভাবে এগিয়ে যাবে মানব জাতি। তবেই এদেশে প্রতিটি মানুষের মধ্যে মানবিক মূল্যবোধ তৈরি হবে। যা আমাদের সকলের দায়িত্বের মধ্যে পড়ে। আর সেই দায়িত্বশীলতার জায়গা থেকে “মানুষের জন্যে, মানুষের পাশে” এই শ্লোগান কে ধারন করে, গরীব অসহায় একঝাক মেধাবী মাদ্রাসা ছাত্রদের মাঝে পবিত্র কোরান শরীফ ও শিক্ষা সামগ্রী বিতরন করেছে একঝাক যুবকেরা । আজ ১০ জুন বৃহস্পতিবার “আমরা সবাই” নামক সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে সংগঠনের ২য় কর্মসূচির আওতায় হাজরা হাটি দারুল উলুম মাদরাসার আসহায় ও দরিদ্র বাচ্চাদের মাঝে কোরআন শরীফ, শিক্ষা সামগ্রী সহ তাদের বৈদুতিক সল্পতায় বাল্ব প্রদান করা হয়।
এসময় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি সদস্য দেলোয়ার হোসেন দুলাল, বিশেষ অতিথি ছিলেন সালেহীন ধ্রুব, বাবু বিশ্বাস। অনুষ্ঠানে সংগঠনের সমন্বয়ক আল আমিন শেখ হিমেলের সভাপতিত্বে ও সহ-সমন্বয়ক হৃদয় আহমেদ সুজনের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য তামান্না ইসলাম ইভা, অমি হাসান, সানজিদ ইসলাম রনি, রাকিবুল ইসলাম রুমান, শাহরিয়ার ইসলাম পনি ,আশিকুর রহমান, তইমূর, বাঁধন, হৃদয়, ধ্রুব সহ আরো অন্যান্য রা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর