মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

নে মদ খা খাবিনা মানে..জোর করে মুখে মদ ঢেলে দিয়ে অভিনেত্রী পরীমণিকে ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগ

Reporter Name / ৫৬৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৪ জুন, ২০২১, ৯:১১ পূর্বাহ্ন

ডন ডেস্ক:-

দেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পরীমণি তাকে ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগ এনেছেন। এখন নিজের জীবন নিয়ে শঙ্কায় রয়েছেন বলে জানান তিনি। গতকাল রবিবার রাত ১০টার দিকে নিজ বাসায় সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন তিনি।
পরীমণি জানান, গত বুধবার পরীমণি তার নিজের কস্টিউম ডিজাইনার জেমীর অসুস্থ মাকে দেখতে যেতে চান। এ কথা শুনে পরী ও জেমীর সঙ্গে তাদের পূর্বপরিচিত অমিও যেতে চান। জেমীর মাকে দেখতে যাওয়ার পথে উত্তরা বোটিং ক্লাবের কাছে গিয়ে অমি জানান তার সেখানে একটু কাজ আছে। এরপর বিরুলিয়ার ওই ক্লাবে নাছির উদ্দিন মাহমুদের কাছে নিয়ে যায় অমি। সেসময় ওই ব্যক্তি নিজেকে ঢাকা বোট ক্লাবের সভাপতি হিসেবে পরিচয় দেন। এরপর সেখানে ১০ মিনিট বসার পর জেমী ওয়াশরুমে যেতেই তাকে সেখানে আটকে দেওয়া হয়। এসময় নাসির উদ্দিন মাহমুদসহ চার-পাঁচজন ব্যক্তি এসে পরীকে মদের অফার করেন। কিন্তু পরীমণি তাতে অস্বীকৃতি জানালে তাকে জোর করে মদ খাওয়ানোর চেষ্টা করা হয় এবং চড়-থাপ্পড় মারা হয়। এমনকি ধস্তাধস্তি করে পরীর গায়ে আঘাত করে হত্যার চেষ্টা করা হয়। অমিও এ ঘটনার সঙ্গে জড়িত বলে জানান পরীমণি।
তিনি আরও বলেন, ‘নাসির উদ্দিনসহ উপস্থিত চার-পাঁচজন আমাকে বিভিন্নভাবে হেনস্তা করতে থাকে। আমাকে আটকে ফেলে। জোর করে নেশাজাতীয় কিছু খাইয়ে অজ্ঞান করার চেষ্টা করে। জিমিকে মারধর করা হয়। অশ্লীল নানা কথাবার্তা বলা হয়। মেরে ফেলারও হুমকি দেওয়া হয়।’ নাসির উদ্দিন তার সঙ্গে জোরপূর্বক শারীরিক সম্পর্ক গড়ার চেষ্টা করেন বলেও অভিযোগ করেন পরীমণি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর