বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুষ্টিয়া দৌলতপুরে অন্যের স্ত্রীকে নিয়ে পালিয়েছে খাইরুল

Reporter Name / ৫৫৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৯ জুন, ২০২১, ৪:০৬ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:-

দৌলতপুর থানায় জানালেও মেলেনি কোন প্রতিকার, ভুক্তভোগী পরিবারের অভিযোগ।
কুষ্টিয়া দৌলতপুর উপজেলার চক দৌলতপুর গ্রামে মিরাজ উদ্দিন মালিথার ছেলে মোঃ লিটন আলীর স্ত্রীকে নিয়ে নগদ অর্থ ও গহনাসহ চক কৃষ্ণপুর মুজিবুর রহমানের পুত্র মোঃ খাইরুল ইসলাম শান্ত পালিয়েছে। এ ঘটনাটি ঘটেছে দীর্ঘ ২০ দিন আগে দৌলতপুর থানায় বিষয়টা নিয়ে ভুক্তভোগী পরিবার বারবার গেলেও মেলেনি কোন প্রতিকার। মোঃ লিটন আলী প্রবাসী তিনি বর্তমানে সৌদি আরবে কর্মরত আছেন । দীর্ঘ ২ বছর আগে তিনি জীবিকার কারণে সৌদি আরবে যান ওখান থেকে পরিবারের জন্য অর্থ পাঠাতেন। তার স্ত্রীর নাম পপি খাতুন তার ঘরে ১০ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। লিটনের সাথে কথা হলে তিনি বলেন আমি এর সুষ্ঠু বিচার চাই । আমি আমার স্ত্রীকে ডিভোর্স দি নাই ।অন্যের স্ত্রীকে কিভাবে নিয়ে যাই।এ দিকে খাইরুল ইসলামের ঘরেও ২ সন্তান রয়েছে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা সৃষ্টি হয়েছে। পপি খাতুনের শ্বশুর মেরাজ উদ্দিন বলেন আমার ছেলের সাথে ১৩ বছর পূর্বে বিয়ে হয় পপি খাতুন এর। আমি এই ঘটনা ঘটার পরপরই দৌলতপুর থানায় সহযোগিতার জন্য যায় তারা আমাদের কোনরকম কোন সহযোগিতা করে নাই। আমরা খাইরুলের বাসায় যোগাযোগ করলে তারা ও তাদের বোনরা মিলে আমাদের সাথে খারাপ ব্যবহার করে এবং হুমকি-ধামকি দেয়। এত বড় নেক্কারজনক কাজ করার পরেও কিভাবে তারা বুক ফুলিয়ে কথা বলে এটা আমার বোধগম্য হয়না । তার ঘরেও দুটি সন্তান রয়েছে এবং আমার পুত্রবধূর ও একটি পুত্র সন্তান রয়েছে। আমার নাতির মুখের দিকে তাকালে আমার কষ্ট হচ্ছে। সে তার মাকে ২০ দিন যাবত দেখছে না । তার মা বেঁচে আছে না মারা গেছে । তারা তার মা কে নিয়ে কি করেছে আমরা কেউ কিছুই বলতে পারছিনা ।আমরা এ বিষয়টি নিয়ে অনেক চিন্তিত । প্রশাসন যদি বিষয়টি নিয়ে একটু গুরুত্ব দিয়ে দেখে তাহলে একটি সন্তান তার মাকে ফিরে পেতে পারে। আমার ছেলের সাথে আমার পুত্রবধূর কোন ডিভোর্স হয় নাই ।তাই আমরা এই নেক্কারজনক কাজের সঠিক বিচারের জোর দাবি জানাচ্ছি। এলাকাবাসীরা বলেন এমন ঘটনাই আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। খাইরুল পাসের মাঠে কাজ করতে আসত । তার স্বামী বিদেশে থাকার কারণে এই সুযোগটা সে কাজে লাগিয়েছে। তবে খাইরুল যে কাজটা করেছে অনেক বড় একটি অন্যায় সে করেছে । এর দৃষ্টান্তমূলক বিচার হওয়া দরকার তা না হলে এমন ঘটনা আরো সৃষ্টি হতে পারে । তাহলে কি আমরা কাজ করতে স্ত্রী সন্তান রেখে বাইরে যেতে পারবোনা ।বাইরে গেলেই কি পরকিয়ায় লিপ্ত হতে হবে। আমরাও তো হুমকির মধ্যে রয়েছে। তাই আমরা এলাকাবাসীরা প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি এর একটি সুষ্ঠু বিচার হওয়া দরকার। এই বিষয় নিয়ে খায়রুলের পরিবারের সাথে যোগাযোগ করা হলে তার স্ত্রী শিউলি আক্তার বলেন আমি শুনেছি বিষয়টি আমার স্বামী ও পপি খাতুন এরা দুজন মিলে যে কাজটি করেছে তা দুঃখজনক আমি কিছুতেই মেনে নিতে পারছিনা । কারন আমার দুটি সন্তান রয়েছে এই দুটি সন্তানের কি হবে । এই ঘটনার পরে আমার সাথে কোন যোগাযোগই রাখছে না তারা। আমি এর একটি সুষ্ঠু সমাধান চাই। এ ব্যাপারে পরবর্তীতে মেয়েকে খুঁজতে গেলে খায়রুলের দুলাভাই আফফানের বাড়িতে মেয়ের দেখা মিলেছে বলে লোক মারফতে জানা যায়।
অপহরণ করে মেয়েকে রাখার ব্যাপারে সার্বিক সহযোগিতা করছে ছেলের আরো দুইজন দুলাভাই ইন্তা ও হযরত। মেয়ের বাবা সহ নাম প্রকাশে অনিচ্ছুক আরো কয়েকজন তথ্য দেন যে ছেলেকে আত্মগোপনে রাখার ব্যাপারে সার্বিক সহযোগিতা করছেন খাইরুলের দুই চাচা রাজু ইসলাম এবং মুনিরুল ইসলাম। মেয়ের বাবা বলেন আমি এখনো জানিনা আমার মেয়েকে নিয়ে গিয়ে তারা জীবিত রেখেছে নাকি মেরে ফেলেছে। এ বিষয়ে কুষ্টিয়া পুলিশ সুপার খায়রুল আলমের সাথে কথা হলে তিনি বলেন কোন অন্যায় কারী কে ছাড় দেওয়া হবে না । আইনে যে শাস্তি তার জন্য বরাদ্দ রয়েছে সেটা সে পাবে। আমরা তাকে ধরে নিয়ে আসব এবং তার বিরুদ্ধে আইনত ভাবে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর