বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

মিরপুরে ধারালো অস্ত্রের আঘাতে এক পরিবারের ৩ জন আহত

Reporter Name / ৫৬৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৯ জুন, ২০২১, ৪:২৭ অপরাহ্ন

ডন ডেস্ক:-

কুষ্টিয়া মিরপুর উপজেলার মালিহাদ ইউনিয়নের আবুরি গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে ঘটনা ঘটেছে। এতে একই পরিবারের ৩ জন সহ ৫ জন আহত হয়। আহতরা হলেন কুষ্টিয়া মিরপুর উপজেলার মালিহাদ ইউনিয়নের আবুরি চরপাড়া এলাকার রহিম (৬০), রহিমের স্ত্রী খোদেজা খাতুন (৫০), রহিমের ছেলে ফিরোজ (৩০) এবং আবুরি মধ্যপাড়া এলাকার মৃত সের আলীর ছেলে আনোয়ার ওরফে আনার(৫০), আনারের ভাই জুনারুল(৪০)। জানা যায়, গত ১৭ জুন সকাল অনুমানিক সাড়ে ৮ টার দিকে রহিম এর সাথে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আনোয়ার ওরফে আনার এর কথাকাটাকাটি হয়। এর একপর্যায়ে আনার ও তার ভাই সহ কয়েকজন মিলে রহিম কে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে মাথায় কোপ দেয় এসময় রহিমের ছেলে ফিরোজ ও ফিরোজের মা খোদেজা খাতুন কে কোপায় আনোয়ার ওরফে আনার গং। এসময় আনোয়ার ওরফে আনার ও তার ভাই জুনারুলও আহত হয়। এঘটনায় মিরপুর থানায় দুইটা মামলা দায়ের করা হয়েছে। মিরপুর থানার ওসি তদন্ত শুভ্র প্রকাশ দাস জানান, গতকাল যে গন্ডগোলের ঘটনা ঘটে এতে দুই পক্ষ দুটি মামলা দিয়েছে। এরমধ্যে একজনকে গ্রেফতার করা হয়। এলাকার পরিবেশ শান্ত রয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, রহিম যে দাগের জমি কিনেছে সেই একই দাগে আনোয়ারের জমি রয়েছে। সেই জমির সম্মুখে বেশকিছু সরকারি খাস জমি রয়েছে। এই জমি পুরোটাই আনোয়ারের দখলে রেখেছে। আনোয়ার এলাকার প্রভাবশালী হওয়ায় রহিম তার জমির সামনের জমিটা দখলে নিতে পারছে না। এই জমির বিষয়ে কথা কাটাকাটির একপর্যায়ে আনোয়ার ও তার ভাই সহ কয়েকজন মিলে রহিম দের উপর হামলা চালায়। রহিমের মাথায় কোপ লাগাই সে এখন গুরুতর আহত অবস্থায় কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর