মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

মানুষের জীবন রক্ষায় সর্বোচ্চ ত্যাগে প্রস্তুত কুষ্টিয়া জেলা পুলিশঃ এসপি খাইরুল আলম

Reporter Name / ৫৭৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৩ জুন, ২০২১, ১:৫৫ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার:-

জীবনের ঝঁকি নিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে রোদ বৃষ্টির মধ্যেও নিরলসভাবে কাজ করে যাচ্ছে কুষ্টিয়া জেলা পুলিশ। আজ হরিপুর সেতুর উত্তর পার্শ্বে লকডাউন চেকপোস্ট পরিদর্শন এবং স্থানীয়দের করোনা ভাইরাস বিষয়ে সচেতনতামুলক প্রচার শেষে কুষ্টিয়া পুলিশ সুপার খাইরুল আলম সাংবাদিকদের একথা বলেন। তিনি আরো বলেন, মানুষ বাঁচলে দেশ বাঁচবে। তাই বর্তমানে ভয়াবহ করোনার হাত থেকে মানুষের জীবন বাঁচানো এখন পুলিশের সবচেয়ে বড় চ্যালেঞ্জ। যে কারনে লকডাউন কঠোর এবং সফল করাই আমাদের লক্ষ্য। পুলিশ সুপার খাইরুল আলম আরও বলেন, কুষ্টিয়া সদর আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মাহবুবউল আলম হানিফ স্যার কুষ্টিয়ার পরিস্থিতির সার্বক্ষণিক খোঁজ খবর রাখছেন এবং আমাদের পরামর্শ দিয়ে সার্বিক সহযোগিতা করছেন। যে কারনে আমরা কুষ্টিয়ার ৭ টি পয়েন্টে যথাযথ কার্যক্রম চালাতে পারছি। এক প্রশ্নের জবাবে পুলিশ সুপার খাইরুল আলম বলেন, একদিকে লকডাউন সফল করা অন্যদিকে মাদকসহ সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় কুষ্টিয়া জেলা পুলিশকে কয়েকটি স্তরে কাজ করতে হচ্ছে। কোন অপরাধী পার পাবেনা। কুষ্টিয়া জেলাজুড়ে লকডাউন বাস্তবায়নে সকল শ্রেণি পেশার মানুষের সহযোগীতা কামনা করেন পুলিশ সুপার।
এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফরহাদ হোসেন খানঁ, ওসি ( ডিবি) ইলিয়াস হোসেন, কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মিলন উল্লাহ, বিএফইউজের নির্বাহী সদস্য মাহমুদ হাসান, কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সাধারন সম্পাদক সালমান শাহারিয়ার রাজু, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সদস্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর