বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি’র শোক

Reporter Name / ৬১০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১, ৫:৪৬ অপরাহ্ন

প্রেস বিজ্ঞপ্তি:-

কুষ্টিয়ার মিরপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও আমবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি হাসান আলী (৭৩) আজ ২৯ জুন দুপুরে হার্ট এ্যাটাকে নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি… রাজিউন)। আওয়ামীলীগের তৃণমুলের এই ত্যাগী ও পরীক্ষিত নেতার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি এক শোক বার্তায় গভীর শোক ও সমবেদনা জানান। বিবৃতিতে তিনি বলেন, প্রয়াত হাসান আলী আওয়ামীলীগের দুঃসময় দুর্দিনের ত্যাগী ও পরীক্ষিত নেতা ছিলেন। জামায়াত-বিএনপি ও উগ্র বাম অধ্যুষিত মিরপুর উপজেলার আমবাড়িয়া ইউনিয়ন থেকে উপজেলা আওয়ামীলীগের নেতৃত্ব দিয়েছেন সততার সাথে। তার মত নিবেদিত প্রাণ বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক বর্তমানে বিরল। এমন একজন অন্ত্যজ, তৃণমুলের সংগ্রামী নেতার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি শোক বার্তায় প্রয়াত আওয়ামীলীগ নেতার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
বার্তা প্রেরক
রাশেদুল ইসলাম বিপ্লব,
তথ্য ও গবেষনা সম্পাদক
কুষ্টিয়া জেলা আওয়ামীলীগ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর