বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

সারাদেশের ন্যায় পঞ্চগড়ে কঠোর লকডাউনে মাঠে রয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী

Reporter Name / ৫৭১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১, ১২:০২ অপরাহ্ন

মোঃমেরাজুল ইসলাম,পঞ্চগড়:-

ব্যস্তময় শহর আজ নীরব হয়ে পড়েছে,নেই কোন গাড়ি,অফিস আদালত মানুষের ব্যস্ততা,নেই কোন ট্রাফিক পুলিশের ব্যস্ততা। ব্যস্তময় এই নীরব শহর এখন পাখির কিচির-মিচির কন্ঠে ভরে গেছে। পঞ্চগড়ে প্রধান-প্রধান সড়কগুলোতে রয়েছে আইন-শৃঙ্খল বাহিনী কঠোর অভিযান। বরাবরের মতো সারাদেশে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে বৃহস্পতিবার (১ জুলাই ২০২১)সকাল ৬টা থেকে ৭ দিনের সরকারি ‘বিধি-নিষেধ বা কঠোর ‘লকডাউনের প্রথম দিন আজ। এই ৭ দিন সকল ধরনের অফিস,যানবাহন ও দোকান বন্ধ রেখে প্রজ্ঞাপন জারি দিয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ।
সরকারি বিধিনিষেধ এবং মানুষের স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মাঠে রয়েছে, সেনাবাহিনী, পুলিশ, বিজিবি, র‌্যাব, কোস্টগার্ড ও আনসার সদস্যরা। জরুরি প্রয়োজনে ‘বিধিনিষেধে বাড়ির বাইরে যাওয়া যাবে না। করোনা ভাইরাসজনিত সংক্রমণে বর্তমান পরিস্থিতিতে ১ জুলাই সকাল ৬টা থেকে ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত কোঠোর ‘বিধি-নিষেধ’ আরোপ করা হয়েছে। কঠোর লকডাউনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সব সিনিয়র সচিব, সচিব, বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক এবং উপজেলা নির্বাহী অফিসারদের নির্দেশনা দিয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ। এদিকে লকডাউন বাস্তবায়নে প্রস্তুতি নিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।গত ২৮ জুন থেকে ফের সীমিত পরিসরে লকডাউ ঘোষনা দিলে। ফের আবার (১জুলাই) থেকে ৭ জুলাই প্রযন্ত কঠোর বিধি-নিষেধ ঘোষনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর