মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি’র শোক

Reporter Name / ৫৩৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১, ৫:৫৯ পূর্বাহ্ন

 

প্রেসবিজ্ঞপ্তি:-
কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন আহমেদ’র সহধর্মিনী ও দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহমেদ মামুনের মা মনোয়ারা খাতুন আলো আজ ৮ জুলাই সকাল ০৬ঃ১০ টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে করোনাক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহি….রাজিউন) । তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি গভীর শোক ও সমবেদনা জানান। শোকবার্তায় তিনি বলেন, একজন রাজনৈতিক পরিবারের সদস্য হিসেবে নানা ঘাত প্রতিঘাতের মধ্য দিয়ে আওয়ামীলীগের নেতা কর্মীদের মাতৃস্নেহ দিয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। এমন একজন মুজিবাদর্শের চেতনা সমৃদ্ধ মানুষের মৃত্যুতে দৌলতপুরে আওয়ামীলীগের নেতা কর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। প্রাণঘাতি করোনা থেকে বাঁচতে অবশ্যই স্বাস্থ্যবিধি মানতে হবে। নইলে আমরা এবং আমাদের স্বজন প্রিয়জন কেই-ই নিরাপদ নই।
জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
বার্তা প্রেরক
রাশেদুল ইসলাম বিপ্লব,
তথ্য ও গবেষনা সম্পাদক,
কুষ্টিয়া জেলা আওয়ামীলীগ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর