বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুষ্টিয়া দৌলতপুরে বৃদ্ধ খুন,আটক -১

Reporter Name / ৫১৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১, ২:০৫ অপরাহ্ন

ডন ডেস্ক:-

কুষ্টিয়ার দৌলতপুরে গাছের কাঁঠাল পাড়ার জের ধরে ইসলাম মন্ডল নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের বেগুনবাড়িয়া গ্রামে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা দায়েরের পর ওই রাতেই একজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে লাশের ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দৌলতপুর উপজেলার বেগুনবাড়িয়া গ্রামের ইসলাম মন্ডল প্রতিবেশী গাজিউর রহমানের গাছ থেকে বৃহস্পতিবার দুপুরের দিকে একটি কাঁঠাল পাড়েন। এই কাঁঠাল পাড়ার ঘটনাকে কেন্দ্র করে দুই পরে মধ্যে দ্ব›দ্ব দেখা দেয়। এ সময় উভয়পরে লোকজন তুমুল বাগবিতন্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে গাজিউর রহমানের লোকজন ইসলাম মন্ডলকে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেন। স্বজনরা মুমূর্ষ অবস্থায় তাকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। পর অবস্থার অবনতি হওয়ায় বৃদ্ধকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। ইসলাম মন্ডল (৬২) নিহত হওয়ার খবর ছড়িয়ে পড়লে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ওই এলাকায় ব্যাপক উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে দৌলতপুর থানার ওসি নাসির উদ্দিন ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।
নিহত ইসলাম মন্ডলের শ্যালক শুকুর আলী বাদী হয়ে ১১ জনকে আসামি করে বৃহস্পতিবার রাতে দৌলতপুর থানায় একটি মামলা করেছেন। মামলা দায়েরের পরপরই এই মামলার তিন নম্বর আসামি গাজিউর রহমান (৫৫) কে রাতেই গ্রেফতার করে পুলিশ।
দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন জানান, গাছের কাঁঠাল পাড়াকে কেন্দ্র করে খুনের ঘটনা ঘটে। এ ঘটনায় এক আসামীকে গ্রেফতার করা গেলেও অভিযুক্ত অন্য আসামিরা আত্মগোপন করেছে। তাদের গ্রফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর