বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুষ্টিয়ায় ক্যানোলা খুলতে নবজাতকের আঙ্গুল কেটে ফেললেন নার্স

Reporter Name / ৬৪৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১, ৫:৩০ অপরাহ্ন

ডন ডেস্ক:-

হাতের ক্যানোলা খুলতে গিয়ে নবজাতকের হাতের বুড়ো আঙ্গুল কেটে ফেলেছেন এক নার্স।
শুক্রবার সকালে কুষ্টিয়া শহরের ছয় রাস্তার মোড় এলাকার আদ দ্বীন হাসপাতালে এ ঘটনা ঘটে।
জানা গেছে, বাংলাদেশে রেলওয়েতে কর্মরত পাশ্ববর্তী ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার রফিকুল ইসলাম নামের এক ব্যক্তি গত ২৭ জুলাই তার অন্তঃসত্ত্বা স্ত্রী রিতু (২৩) কে কুষ্টিয়া জেলা শহরের ছয় রাস্তার মোড় এলাকার আদ দ্বীন হাসপাতালে ভর্তি করেন। সেখানে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে রিতু একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন। জন্মের পর শিশুটি সামান্য অসুস্থ হওয়ায় তার ডান হাতে ক্যানোলা লাগানো হয়। ক্যানালোটি যাতে বের হয়ে না যায় সেজন্য হাতে সার্জিক্যাল টেপ ব্যবহার করা হয়।
শুক্রবার সকাল ৬ টার দিকে হাসপাতালের স্টাফ নার্স মমতাজ পারভিন ক্যানোলাটি খুলতে যান। এ সময় কাইচি দিয়ে সার্জিক্যাল টেপ কাটতে গিয়ে তিনি শিশুটির ডান হাতের বুড়ো আঙ্গুল কেটে ফেলেন। ঘটনার পর হাসপাতাল কর্তৃপক্ষ তড়িঘড়ি করে ওই রোগীদের রিলিজ করে দেয়ার চেষ্টা চালায়। পরে স্থানীয় এলাকাবাসী ও সাংবাদিকদের চাপে হাসপাতাল কর্তৃপক্ষ একটি অ্যাম্বুলেন্সযোগে নবজাতক শিশুটিকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। কুষ্টিয়াস্থ আদ দ্বীন হাসপাতালের ম্যানেজার রবিউল আওয়াল জানান, অনিচ্ছাকৃতভাবে দুর্ঘটনাটি ঘটে গেছে। শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালের ব্যবস্থাপনায় ঢাকায় পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর