বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুমারখালীতে হেলপারের স্ত্রীকে ধর্ষণের অভিযোগ ড্রাইভারের বিরুদ্ধে

Reporter Name / ৫০২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১, ৯:১৭ পূর্বাহ্ন

ডন ডেস্ক:-

কুষ্টিয়ার কুমারখালীতে রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হয়ে হেলপারের স্ত্রী ধর্ষনের শিকার হয়েছেন ড্রাইভার দ্বারা। জগন্নাথপুর ইউনিয়নের দয়ারামপুর গ্রামে ১৫ আগষ্ট রাতে এই ঘটনা ঘটেছে। এই ঘটনায় হেলপার বিষপানে আত্মহত্যার চেষ্টা করে বলে জানা যায়। হেলপারের স্ত্রী বাদী হয়ে মঙ্গলবার রাতে কুমারখালী থানায় ধর্ষণ মামলা করেছেন।
২৫ আগষ্ট বুধবার কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সরেজমিন গিয়ে চিকিৎসাধীন হেলপারের সাথে কথা বলে জানা যায় , জগন্নাথপুর ইউনিয়নের দয়ারামপুর গ্রামের বক্কার সর্দারের ছেলে জুয়েলের বালি টানা ট্রাক্টরে তিনি হেলপার হিসাবে কাজ করেন। ড্রাইভার এবং তিনি একই এলাকার বাসিন্দা। গত ১৫ আগষ্ট গভীর রাতে তার স্ত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হলে পূর্ব থেকে লুকিয়ে থাকা ড্রাইভার জুয়েল তার স্ত্রীকে জোড় পূর্বক ধর্ষন করে। এসময় হটাৎ শব্দ শুনে তিনি বাইরে এসে দেখেন তার স্ত্রীর মুখ চেপে ধরে আপত্তিকর অবস্থায় রয়েছে জুয়েল। সেসময় তিনি চিতকার করলে জুয়েল দৌড়ে পালিয়ে যায়। রাগে অপমানে নিজেকে নিয়ন্ত্রণ করতে না পেরে তিনি ঐ রাতেই বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন।পরবর্তিতে তাকে পরিবারের লোকজন কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে ভর্তি করে।বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। তিনি আরো জানান জুয়েলের বিরুদ্ধে মাদক ব্যবসা, মাদক সেবন সহ বিভিন্ন ধরনের অপরাধ মুলক কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে। এ বিষয়ে কুমারখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাকিব হাসান জানান, অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণ মামলা হয়েছে। এবং তাকে আটকের জন্য জোড় চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর