বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন কারাদণ্ড

Reporter Name / ৫১৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১, ৯:১৮ পূর্বাহ্ন

নিউজ ডেস্ক:-

কুষ্টিয়ার দৌলতপুরে বালিয়াশিশা গ্রামের কৃষক আব্দুল খান হত্যা মামলায় ৫ আসামীর যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সাথে তাদেরকে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ১ বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুর ১টার দিকে কুষ্টিয়া অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক তাজুল ইসলাম এ রায় দেন।দণ্ডপ্রাপ্তরা হলেন কুষ্টিয়ার মিরপুর উপজেলার সুলতানপুর গ্রামের নজরুল খানের ছেলে মজিবুল (৪0), বাবু খানের ছেলে সাইফুল খান ও মো. আরিফ, মৃত ইনসার খানের ছেলে শফি খান, সন্তোষ মন্ডলের ছেলে আসাদুল ইসলাম। আসামীগণের উপস্থিতিতে আদালত এ রায় প্রদান করেন। মামলার অন্য দুই আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদেরকে খালাস দেয়া হয়। মামলার বিবরণে জানা যায়, ২০১৪ সালের জুনের ১৯ তারিখে রাত ২টার দিকে বালিয়াশিশা গ্রামের বাড়িতে এসে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে আব্দুল খানকে হত্যা করে। ওইদিন তার ছেলে নাজমুল খান বাদী হয়ে দৌলতপুর থানায় মামলা করেন। মামলায় তিনি উল্লেখ করেন, আসামিদের সঙ্গে মারামারির ঘটনায় হত্যার হুমকি থাকায় তারা সুলতানপুর গ্রাম ছেড়ে পাশের দৌলতপুর উপজেলার বালিয়াশিশা গ্রামে ঘর তুলে বসবাস করছিল। আসামিরা সেখানে গিয়েই এই হত্যাকাণ্ড ঘটায়।
দৌলতপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) নারায়ণ চন্দ্র মামলার তদন্ত শেষে ০৭ জন আসামীর বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আসামিদের মধ্যে সাইফুল খান ও শফি খান ঘটনার সাথে জড়িত মর্মে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। ১৩ জন সাক্ষীর সাক্ষ্য প্রমাণ শেষে আদালত এ রায় দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর