মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

ভেড়ামারা থানা পুলিশের অভিযানে প্রতারক ফারুক গ্রেফতার- আত্মসাৎকৃত টাকা উদ্ধার

Reporter Name / ৪৭০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৩:৩২ অপরাহ্ন

ডন ডেস্ক:-

কুষ্টিয়া ভেড়ামারা থানা পুলিশের অভিযানে প্রতারক ফারুক কে আত্মসাৎকৃত টাকাসহ উদ্ধার করেছে। পুলিশ সুপার খায়রুল ইসলাম এর নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার ভেড়ামারা দৌলতপুর সার্কেল ইয়াছির আরাফাত এর তত্ত্বাবধানে এবং অফিসার ইনচার্জ মজিবুর রহমান এর নেতৃত্বে মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই প্রকাশ রায় সঙ্গীয় ফোর্স নিয়ে ভেড়ামারা থানার পশ্চিম বাহিরচর ১২ মাইল টিকটিকি পাড়ার মোজাম্মেল হক এর সন্তান ফারুক কে আটক করেছেন। অভিযোগ সূত্রে জানা যায় গ্রেফতার কৃত ফারুক এর ১২ মাইল বাসস্ট্যান্ডে ফারুক স্টোর নামে দোকান ঘর আছে। গত ৭-৯-২১ সকালে আনুমানিক ১০.৩৩ এ ডিএস ও রবিন এর ব্যবহৃত মোবাইল নম্বর থেকে ৭ লক্ষ টাকা ই-মানি লাগবে বলে জানায় এবং ৭ লক্ষ টাকা নিয়ে পালিয়ে যায়। এব্যাপারে মেসার্স আনিশা এন্টারপ্রাইজ এর ডিস্ট্রিবিউশন ম্যানেজার রাকিবুল বাদী হয়ে মামলা দায়ের করেন।যার মামলা নং ১১/১৯০, তারিখ ৯-৯-২১, ধারা- ৪০৬/৪২৯।
তদন্ত সাপেক্ষে অভিযোগের ভিত্তিতে নজরদারি তে ২২-৯-২১ এ ১২ মাইল হতে ফারুক হোসেন কে ভেড়ামারা থানা পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়। ফারুক এর নিকট আত্মসাৎ এর এর ৭ লক্ষ টাকার মধ্যে হতে ৩.৫০.০০০ টাকা উদ্ধার করা হয়। অবশিষ্ট টাকা উদ্ধার এর চেষ্টা চলছে। আসামি সত্যতা স্বীকার করেন। প্রাথমিক জিজ্ঞসাবাদ শেষে আদালতে প্রেরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর