মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

মিরপুর থানার মোটর সাইকেল চুরির রহস্য উদঘাটসহ ০৩ জন আসামী আটক ও চোরাই মোটর সাইকেল উদ্ধার

Reporter Name / ৪৮৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৪ অক্টোবর, ২০২১, ১:৫৭ অপরাহ্ন

ডন ডেস্ক:-

সোমবার (০৪ অক্টোবর) দুপুরে কুষ্টিয়া জেলা পুলিশ সুপারের কার্যালয়ে লিখিত সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার জনাব মোঃ খাইরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন। সংবাদ সম্মেলনে কুষ্টিয়া জেলা পুলিশ সুপার মহোদয় জানান, মামলার বাদী নুপুর খাতুন(৩৬), স্বামী-মোঃ সেলিম রেজা, সাং-বলিদাপাড়া, থানা-মিরপুর, জেলা-কুষ্টিয়ার স্বামী বর্তমানে সৌদি প্রবাসী। বাদীর ছেলে মোঃ ইমন হোসেন(১৭) এর ব্যবহারের জন্য ইমনের পিতা গত ২০১৪ সালে স্বস্তি অটো, ২৬-২৭ চৌধুরী সুপার মার্কেট, পাঁচ রাস্তার মোড়, কুষ্টিয়া শোরুম হইতে একটি লাল রংয়ের ZONGSHEN ১০০ সিসি মোটরসাইকেল মূল্য অনুমান ৮৬,০০০/-(ছিয়াআশি হাজার) টাকা ক্রয় করে দেয়। গত ইং-০১/১০/২০২১ তারিখ বেলা অনুমান ০১.০০ ঘটিকার সময় বাদীর ছেলে উল্লেখিত মোটরসাইকেলটি নিয়ে মিরপুর থানাধীন মশান বাজার যাওয়ার উদ্দেশ্যে বাহির হইয়া পথিমধ্যে বলিদাপাড়া নজরুল মোড়ে পৌছাইয়া তার বন্ধু রাব্বি(১৯) কে সঙ্গে নিয়ে সাইফোন ব্রীজ হইতে অনুমান ৩০০ মিটার উত্তরে জিকে ক্যানেলের পাড়ে দুপুর অনুমান ০১.৩০ ঘটিকার সময় মোটরসাইকেলটি রাখিয়া রাব্বি(১৯) বাদীর ছেলেকে পাশের বাগানে নিয়ে যায় এবং নেশাদ্রব্য ক্রয় করার জন্য বাদীর ছেলের কাছে টাকা চায় কিন্তু বাদীর ছেলে বলে যে, সে নেশা করবে না আর কোন টাকা দিতেও পারবে না। এক পর্যায়ে দুপুর অনুমান ০২.০৫ ঘটিকার সময় বাদীর ছেলে ক্যানেলপাড়ে এসে দেখে তার মোটরসাইকেলটি নাই। তখন বাদীর ছেলে তাহাকে মোবাইল ফোনে ঘটনার বিষয়ে জানাইলে বাদীর ছেলেসহ বাদী ও সঙ্গীয় সাক্ষীগণ মোটর সাইকেলটি উক্ত স্থান সহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করিয়া না পাইয়া ইং-০৩/১০/২০২১ তারিখ রাত ১১.৪৫ ঘটিকার সময় অজ্ঞাতনামা আসামী করে একটি চুরির এজাহার দায়ের করিলে মিরপুর থানায় মামলাটি রুজু করা হয়।
মামলাটি রুজুর সাথে সাথে মিরপুর থানার একটি চৌকশ পুলিশ টিম মোটরসাইকেলটি উদ্ধার ও চোর সনাক্তের জন্য থানা এলাকায় বাহির হইয়া বাদীর ছেলে মোঃ ইমন হোসেনের বন্ধু মোঃ রাব্বি(১৯) কে আটক করে এবং তাহাকে জিজ্ঞাসাবাদে সে এই মোটরসাইকেল চুরির বিষয়ে স্বীকার করিয়া জানায় যে, সে সহ বাদীর ছেলে ইমন(১৭), আলামিন(২১), পিতা-মোয়াজ্জেম, সাং-ঢেপাহাটি, মোঃ হিরক(২০), পিতা-মহিদুল ইসলাম, সাং-সাতগাছি, থানা-মিরপুর, জেলা-কুষ্টিয়াগণ ঘনিষ্ঠ বন্ধু হিসাবে একসাথে চলাফেরা ও নেশা করিয়া বেড়াইত। নেশা টাকার শেষ হওয়ায় রাব্বি, আলামিন ও হিরক একসঙ্গে বসিয়া পরিকল্পনা করে যে, ইমনের মোটরসাইকেল চুরি করতে হবে। রাব্বি ইমনকে নিয়ে নেশা করতে থাকবে সেইফাকে আলামিন ও হিরক মোটরসাইকেল চুরি করিয়া নিয়া নিরাপদে যাওয়ার পরে রাব্বি ইমনকে নিয়ে আসবে। সেই মতে রাব্বি ইমনকে ডাকিয়া মিরপুর থানাধীন সাইফন ব্রীজ হইতে অনুমান ৩০০ মিটার উত্তরে জিকে ক্যানেলের পাড়ে আসিতে বলিলে ইমন সরল মনে তার মোটরসাইকেল নিয়ে জিকে ক্যানেলপাড়ে আসলে ইমনকে মোটরসাইকেল পার্কিং করে রাখতে বলিয়া ইমনকে নিয়ে রাব্বি পাশের বাগানে নেশা করার জন্য যায়। সেই ফাকে আলামিন ও হিরক মোটরসাইকেল চুরি করিয়া নিয়া নিরাপদে যেয়ে রাব্বিকে আলামিন ফোন করিলে রাব্বির ফোনে আলামিন কে বলে যে, ঠিকআছে বিকালে দেখা হবে। এই কথা বলে মোবাইল কেটে দেয়। রাব্বির স্বীকারোক্তি মতে আলামিন ও হিরককে গ্রেফতার করিয়া জিজ্ঞাসাবাদ করিলে তারা মোটরসাইকেল চুরির বিষয়ে রাব্বির মতো একইভাবে স্বীকার করে এবং মোটরসাইকেল আলামিন এর ফুফাতো ভগ্নিপতি মোঃ আমির হোসেন এর বাড়ী চারুলিয়া গ্রামে আছে। আলামিন এর তথ্য মোতাবেক আসামীদেরকে নিয়ে চারুলিয়া গ্রামে মোঃ আমির হোসেন এর বাড়ী হইতে আলামিন এর দেখানো মতে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। বর্তমানে মিরপুর থানা এলাকায় আইন শৃংঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে। এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অপরাধ জনাব মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান, জনাব মোঃ আজমল হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার, মিরপুর সার্কেল, অফিসার ইনচার্জ, মিরপুর থানা, রিজার্ভ ইন্সপেক্টর(আরওআই), কুষ্টিয়াসহ ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সদস্যবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর