বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

বিয়ের প্রলোভনে ধর্ষন এবং ভ্রন হত্যার অভিযোগে সাংবাদিক মাহাতাব লালনের বিরুদ্ধে মামলা

Reporter Name / ৪৫৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১, ৪:১১ পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার:-

বিয়ের প্রলোভনে এক নারীকে ধর্ষন এবং জোর করে ঔষধের মাধ্যমে ওই নারীর গর্ভে আসা সন্তান(ভ্রুন)কে হত্যা করার অভিযোগে নারী শিশু অপরাধা আইনে যমুনা টেলিভিশনের সাংবাদিক মাহাতাব উদ্দিন লালনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ভুক্তভুগী এক নারী। পিটিশন মামলা নং ১৪৮/২১। বুধবার বেলা ১১ টার দিকে কুষ্টিয়ার জেলা ও দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে এই মামলা অভিযোগ দায়ের করলে, বিজ্ঞ আদালত কুষ্টিয়া মডেল থানাকে ভুক্তভুগীর অভিযোগ এজাহার হিসেবে গ্রহন করাসহ মামলাটি তদন্ত করার জন্য পিবিআইকে নিদের্শ দেন। লিখিত অভিযোগ ভুক্তভুগী ওই নারী উল্লেখ করেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে যমুনা টেলিভিশনের কুষ্টিয়ার দায়িক্তে থাকা সাংবাদিক মাহাতাব উদ্দিন লালনের সাথে তার পরিচয় এবং প্রেমের সম্পর্ক তৈরী হয়। তারই জের ধরে গত আগষ্ট মাসের ১ তারিখে লালনের স্ত্রীর অনুপুস্থিতে তাকে লালনে বাসায় ডেকে নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তার মতের বিরুদ্ধে তাকে ধর্ষন করে। এর পর একই ভাবে তাকে আরো কয়েকবার শারিরিক সম্পর্ক করতে বাধ্য করে। এতে ভুক্তভুগী নারী গর্ভবতী হয়ে পড়লে মাহাতাব উদ্দিন লালনকে সেপ্টেম্বরের ২ তারিখে এই কথা জানায়। চতুর লালন তখনই ওই নারীকে বিয়ে করার কথা বলে কুষ্টিয়ার ৫ রাস্তার মোড়ের তার কার্যালয়ে যেতে বলে। সেসময় ওই নারী লালনে অফিসে ওই দিনই লালন তাকে বিয়ে করবে বলে তার পেটের বাচ্চা নস্ট করার জন্য চাপ সৃষ্টি করে। এবং একসময় লালন জোর করে তার অমতে তাকে ঔষধ খাওয়ায়ে দেয়। এতে তার পেটের বাচ্চা নষ্ট হয়ে যায়।
এর পরে ওই নারি বিয়ের কথা বললে লম্পট লালন সুকৌশলে সেখান থেকে কেটে পড়ে এবং তাকে বিয়ে করবে না বলে পরে জানিয়ে দেয়। এবং এবিষয়ে কাউকে জানালে তাকে জানে মেরে ফেলারও হুমকী প্রদান করেন। মাহাতাব উদ্দিল লালনের লাম্পট্য এবং তার প্রতারনার কথা বুঝতে পেরে ভুক্তভুগী ওই নারী বিজ্ঞ আদালতের স্মরনাপন্য হলে, কুষ্টিয়ার জেলা ও দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক সৈয়দ হাবিবুল ইসলাম ওই আদেশ প্রদান করেন। মাহাতাব উদ্দিন লালন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার দিঘলকান্দি গ্রামের মৃত আপ্তাব উদ্দিন ওরফে গারিশ ফকিরের পুত্র। প্রসঙ্গত এর আগেও মাহাতাব উদ্দিন লালনের বিরুদ্ধে নারী সাংবাদিকের উপর হামলার অভিযোগের একটি মামলা কুষ্টিয়ার কোটে বিচারাধীন আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর