মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

হানিফ এমপিকে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি ও সাংবাদিক ইউনিয়নের শুভেচ্ছা

Reporter Name / ৪৭৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১, ৩:০৯ অপরাহ্ন

ডন ডেস্ক:-

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মিডিয়াবান্ধব জননেতা মাহবুবউল আলম হানিফ এমপিকে ১৪ অক্টোবর বৃহস্পতিবার সকালে তার বাসভবনে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার নব নির্বাচিত কমিটি পৃথক পৃথকভাবে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মতিয়ার রহমান মজনু, যুগ্ম সাধারন সম্পাদক প্রকৌশলী ফারুকউজ জামান, শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক মাযহারুল আলম সুমন, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার নব নির্বাচিত সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সাধারন সম্পাদক সোহেল রানা, যুগ্ম সম্পাদক আখতারুজ্জামান মৃধা পলাশ, মাহমুদ হাসান, সাংগঠনিক সম্পাদক আফরোজা আক্তার ডিউ, কোষাধ্যক্ষ ইসমাইল হোসেন, দপ্তর সম্পাদক এস এম ওয়ালিদুজ্জামান শুভ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সালমান শাহারিয়ার রাজু, তথ্য ও গবেষনা সম্পাদক সেলিম রেজা বাচ্চু, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক জাহিদুল হক ডন, নির্বাহী সদস্য ফিরোজ কায়সার, জান্নাতুল ফেরদৌস, তৌফিক তপন, হাফিজুর রহমান জীবন, সোহাগ আহমেদ। কেপিসি’র পর সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সহ সভাপতি কামরুন্নাহার কলি, সাধারন সম্পাদক মাহমুদ হাসান, যুগ্ম সম্পাদক আখতারুজ্জামান মৃধা পলাশ, সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান, কোষাধ্যক্ষ ইমরান হাসান পাপ্পু, দপ্তর সম্পাদক ফিরোজ কায়সার, প্রচার ও প্রকাশনা সম্পাদক চাঁদ আলী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাহাঙ্গীর খান পৃথক পৃথক ফুলেল শুভেচ্ছা জানান।
এসময় জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি বলেন, সাংবাদিকরা গণতন্ত্র ও গণমানুষের বন্ধু। ধর্মান্ধ ও মৌলবাদী রুখতে গণমাধ্যমের বিকল্প নেই। কাঙাল হরিনাথের নীতি ও আদর্শ ধারন করতে হবে। তিনি আরও বলেন, স্বাধীন সাংবাদিকতা রক্ষার স্বার্থে যা যা করণীয় সব করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর