মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুষ্টিয়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

Reporter Name / ৪৮৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১, ২:৪৯ অপরাহ্ন

ডন ডেস্ক:-

শুক্রবার (১২ নভেম্বর) সকাল ১১ টায় কুষ্টিয়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের এসএসসি ২০২১ পরীক্ষার্থীদের প্রবেশপত্র বিতরণ উপলক্ষে এক বিদায় সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার কুষ্টিয়া ও সভাপতি পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ মোঃ খাইরুল আলম। এ বছর ১৪ নভেম্বর হতে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হয়ে ২৩ নভেম্বর শেষ হবে। কুষ্টিয়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ থেকে সর্বমোট ১৭৭ জন পরীক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করবে তারমধ্যে বিজ্ঞান বিভাগ হতে ১২১ এবং ব্যবসায় বিভাগ হতে ৫৬ জন পরীক্ষার্থী পরীক্ষা দিবে। কুষ্টিয়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্র জিলা স্কুল, কুষ্টিয়ায় পড়েছে। পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম পরীক্ষার্থীদের উদ্দেশ্যে মুল্যবান বক্তব্য রাখেন। তিনি বলেন এসএসসি পরীক্ষা হচ্ছে শিক্ষা জীবনের মূল ভিত্তি ; এসএসসি পরীক্ষায় যে ভাল রেজাল্ট করবে সে সত্যিই ভাল ছাত্র। তিনি আরো বলেন, জীবনে চলার পথে অনেক সময় নানা রকমের বাধাবিপত্তি আসতে পারে, সে গুলো তোমাদেরই অতিক্রম করে যেতে হবে; কখনো মাদকের নেশার জগতে না জড়ানোর জন্য তার কুফল সম্পর্কে উল্লেখ করেন। তিনি পরীক্ষার্থীদের উদ্দেশ্যে আরো বলেন, তোমরাই জাতির মেরুদণ্ড, উন্নত বাংলাদেশ তোমাদের হাত দিয়েই গঠিত হবে। প্রধান অতিথি পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম জোর দিয়ে বলেন, তোমরা যারা এসএসসি পরীক্ষায় ভাল করবে, তোমরা সকলেই জীবনে সফলকাম হবে যদি তোমারা খারাপ পথে গিয়ে পড়াশুনা থেকে বিচ্যুত না হও। পুলিশ সুপার কুষ্টিয়া পরীক্ষার্থীদের শুভেচছা জানান এবং পরীক্ষায় ভালো ফলাফল করে তারা নিজরা জীবনে সাফল্য লাভ করবে এবং শিক্ষক, শিক্ষা প্রতিষ্ঠান ও তাদের পরিবারের সুনাম বহন করে আনবে বলে বিশ্বাস করেন। অনুষ্ঠানে পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের পরীক্ষার্থীবৃন্দ তাদের স্কুল জীবনের মূল্যবান অভিব্যক্তি প্রকাশ করেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ নাজমুল আরেফিন, অধ্যক্ষ, পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ, মোঃ শাহজাহান, সহকারী প্রধান শিক্ষক, সহকারী অধ্যাপকবৃন্দ, পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অন্যান্য শিক্ষক – শিক্ষিকা মন্ডলী এবং পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের এসএসসি – ২০২১ এর পরীক্ষার্থীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর