মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন, নৌকা ৪ স্বতন্ত্র ১০

Reporter Name / ৪২৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ৭:৩০ পূর্বাহ্ন

ডন ডেক্স:-

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচন উৎসবমুখর পরিবেশ আর কঠোর নিরাপত্তা বলয়ে ভোট গ্রহণ সম্পন্ন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে। প্রতিটি ইউনিয়নে আওয়ামীলীগ মনোনিত প্রার্থীর (নৌকা প্রতিক) পাশাপাশি আওয়ামীলীগের বিদ্রোহী ও স্বতন্ত্র এবং জাসদ মনোনিত প্রার্থীরা মশাল প্রতিক নিয়ে মোট ৮৯জন চেয়ারম্যান প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করেন।
(চিলমারী ইউনিয়নে সাবেক চেয়ারম্যান এলাকার মানুষের কাছে প্রাণপ্রিয় নেতা শেলী দেওয়ান ছবি: পাটয়ারী) ইউপি সদস্য পদে প্রতিদ্বন্দ্বীতা করেন ৬২৪ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে প্রতিদ্বন্দ্বীতা করেন ১৭৪ জন প্রার্থী।মোট ৩ লাখ ৫২ হাজার ৮৮৪জন ভোটার। পুরুষ ভোটার ১ লাখ ৭৮ হাজার ৪৭জন এবং নারী ভোটার ১ লাখ ৭৪ হাজার ৮৩৭জন।
নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ করতে প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছিলো কঠোর নিরাপত্তা বলয় । র‌্যাব পুলিশের পাশাপাশি মোতায়েন ছিলো বিজিবি । দৌলতপুর উপজেলার ১৪টি ইউনিয়নে সর্বমোট ১৫১টি কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে বে-সরকারি ফলাফলে নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের ৪ জন,স্বতন্ত্র প্রার্থী ১০ জন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নির্বাচিত চেয়ারম্যানরা প্রাগপুর ইউনিয়নে আশরাফুল উজ জামান মুকুল সরকার (নৌকা), রামকৃষ্ণপুর ইউনিয়নে সিরাজ মন্ডল (নৌকা), হোগলবাড়ীয়া ইউনিয়নে সেলিম চৌধুরী (নৌকা), দৌলতপুর ইউনিয়নে মহিউল ইসলাম মহি (নৌকা), রিফায়েতপুর ইউনিয়নে আব্দুর রশিদ বাবলু (মটর সাইকেল),খলিসাকুন্ডি ইউনিয়নে জুলমত হোসেন (ঘোড়া), পিয়ারপুর ইউনিয়নে সোহেল রানা বুলবুল (চশমা), ফিলিপনগর ইউনিয়নে নঈম উদ্দিন সেন্টু (চশমা), আদাবাড়ীয়া ইউনিয়নে আব্দুল বাকি (আনারস), মরিচা ইউনিয়নে জাহিদুল ইসলাম (আনারস), চিলমারী ইউনিয়নে ইঞ্জিনিয়ার আব্দুল মান্নান (মটর সাইকেল), মথুরাপুর ইউনিয়নে আনারুল কবির মিন্টু (আনারস) আড়িয়া ইউনিয়নে হেলাল উদ্দিন (মটর সাইকেল) ও বোয়ালিয়া ইউনিয়নে খোয়াজ হোসেন (অটোরিক্সা)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর