মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

হরিপুর ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আরিফুল কে তালা মার্কার বিজয় শতভাগ আশাবাদী

Reporter Name / ৫২৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২, ৫:৪৪ পূর্বাহ্ন

ডন ডেস্ক:-

স্বপ্ন প্রতিটি মানুষেরই থাকে। কিন্তু স্বপ্নের পথে পা বাড়ালেই আসতে থাকে একের পর এক প্রতিবন্ধকতা। যে ব্যক্তি এসব প্রতিবন্ধকতা পার করে সামনের দিকে এগিয়ে যাবেন জনগণের কল্যানে কাজ করার মাধ্যমে, কেবল তিনিই সমাজে মানুষের ময়দানে সফল ব্যাক্তি, মানুষের বন্ধু। আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে নিজেদের অবস্হান যানান দিতে এবং নির্বাচনী প্রচারণা মজবুত করতে থেমে নেই কুষ্টিয়া জেলার সদর উপজেলায় ১ নং হরিপুর ইউনিয়নের মেম্বার পদপ্রার্থী হিসেবে মাঠে নেমেছেন আরিফুল ইসলাম তিনি তালা প্রতিক পেয়েছেন জয়ের বিষয় শতভাগ আশাবাদী।
তিনি মেম্বার নির্বাচনী প্রচারণা, করছেন গণসংযোগসহ কুশল বিনিময় করছেন তিনি আরও বলেন আমি বর্তমান আওয়ামীলীগ সরকারের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখাসহ গরীব দুঃখী অসহায় মানুষের পাশে থেকে এলাকার বাল্য বিবাহ বন্ধ, মাদক, দূর্নীতি মুক্ত ওয়ার্ড গড়াসহ উন্নয়ন মূলক কাজ করে এলাকাকে রোল মডেল হিসেবে গড়ে তুলতে চাই। এবং জনগনের সেবা নিশ্চিত করতে সরকার যে পরিমানে জনগনের জীবন-মান উন্নয়নে বরাদ্ধ ও সুযোগ সুবিধা দেয় সে পরিমানে জনগন পায়না। তাদের সুযোগ সুবিধার সঠিক প্রয়োগ করে সরকারের সেবা জনগনের দোর গোড়ায় পৌঁছে দিতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর