মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসিতে চলছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের কর্মশালা

Reporter Name / ৪২০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২, ১০:৩৮ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক:-

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের আয়োজনে কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসির ২৮ জন সাংবাদিকের দুইদিনব্যাপী কর্মশালার প্রথম দিন অতিবাহিত। ‘সুশাসনের জন্য কৌশলগত যোগাযোগ’ শীর্ষক অনলাইন কর্মশালা আজ ২৮ জানুয়ারি শুক্রবার সকাল ৯টায় প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মিজান উল আলম। বিশেষ অতিথি ছিলেন মন্ত্রী পরিষদ বিভাগের যুগ্ম সচিব আয়েশা আক্তার, কুষ্টিয়ার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মৃনাল কান্তি দে,পি ফর ডি’র টিম লিডার আর্সেন স্টেফেনিয়ন,জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের পরিচালক (প্রশাসন ও উন্নয়ন) এ কে এম আজিজুল হক। সভাপতিত্ব করেন জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) শাহিন ইসলাম, এনডিসি। সঞ্চালক ছিলেন জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের পরিচালক (প্রশিক্ষণ প্রকৌশল), পি ফর ইউ’র ফোকাল পয়েন্ট কর্মকর্তা নজরুল ইসলাম। সকাল সাড়ে ৯ টা থেকে বেলা ১ টা পর্যন্ত বিরতিহীনভাবে অনলাইনে কর্মশালা চলে।
সকাল সাড়ে ৯ টা থেকে সাড়ে ১০ টা পর্যন্ত জাতীয় শুদ্ধাচার কৌশল বিষয়ে প্রশিক্ষন প্রদান করেন মন্ত্রী পরিষদ বিভাগের যুগ্ম সচিব আয়েশা আক্তার। সকাল সাড়ে ১০ টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ক প্রশিক্ষন প্রদান করেন মন্ত্রী পরিষদ বিভাগের যুগ্ম সচিব শাফায়াত মাহবুব চৌধুরী। সাড়ে ১১ টা থেকে ১ টা পর্যন্ত তথ্য অধিকার বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন বাংলাদেশ বেতারের উপ-পরিচালক সৈয়দ জাহিদুল ইসলাম। কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসি’র সদস্য প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার ২৮ সাংবাদিকসহ মোট ৩০ জন ব্যক্তি এই কর্মশালায় যোগ দেন। উদ্বোদনী অনুষ্ঠানে কুষ্টিয়া জেলা সিনিয়র তথ্য অফিসার আমীরুল আজম, বিএফইউজে’র সহ সভাপতি আফরোজা আক্তার ডিউ, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারন সম্পাদক মাহমুদ হাসানসহ জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের কর্মকর্তা ও সাংবাদিক নেতৃবৃন্দ অনলাইনে যোগ দেন।
২৯ জানুয়ারি শনিবার ৯ টা থেকে বেলা ১ টা পর্যন্ত কর্মশালা শেষে প্রশিক্ষণার্থী সাংবাদিকদের হাতে সনদপত্র ও সম্মানি প্রদান করা হবে কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসি’র কাঙাল হরিনাথ মিলনায়তনে। এতে প্রধান অতিথি থাকবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মকবুল হোসেন পিএএ। বিশেষ অতিথি থাকবেন মন্ত্রী পরিষদ বিভাগের যুগ্ম সচিব আয়েশা আক্তার, কুষ্টিয়ার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মৃনাল কান্তি দে, পি ফর ডি’র টিম লিডার আর্সেন স্টেফেনিয়ন, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের অতিরিক্ত মহাপরিচালক ফায়জুল হক। সভাপতিত্ব করবেন জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) শাহিন ইসলাম, এনডিসি। সঞ্চালনা করবেন জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের পরিচালক (প্রশিক্ষণ প্রকৌশল),পি ফর ইউ’র ফোকাল পয়েন্ট কর্মকর্তা নজরুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর