মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুষ্টিয়া র‍্যাবের বিশেষ অভিযানে একাধিক মামলার আসামী নাজমুল ইয়াবা সহ গ্রেফতার

Reporter Name / ৪২৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২, ৭:২৮ পূর্বাহ্ন

ডন ডেস্ক:-

কুষ্টিয়ায় র‌্যাবের বিশেষ অভিযানে একাধিক মামলার আসামী মোঃ নাজমুল ইসলাম (৩৪) নামে এক যুবক ১৯৪ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার হয়েছে।
সোমবার (২১ শে ফেব্রুয়ারী) ২০২২ইং আনুমানিক সন্ধ্যা সাড়ে ৬ টার সময় কুষ্টিয়া শহরের চৌরহাস এলাকায় এই অভিযান করা হয়।গ্রেফতারকৃত নাজমুল কুষ্টিয়া সদর থানাধীন রাজাপুর এলাকার কোমেদ আলীর ছেলে। র‍্যাবের প্রেস বিজ্ঞপ্তি সুত্রে জানা যায়, র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া জেলার সদর থানাধীন চৌড়হাস মোড়ে অবস্থিত রান্নাঘর হোটেলের ভিতর একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৯৪ পিছ ইয়াবা ট্যাবলেট, যার আনুমানিক মূল্য-৯৭,০০০/- (সাতানব্বই হাজার) টাকা, ১টি মোবাইল ফোন,২টি সিম কার্ড সহ নাজমুল ইসলামকে গ্রেফতার করা হয়।পরবর্তীতে ধৃত আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া জেলার সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং উদ্ধারকৃত আলামতসহ আসামী’কে কুষ্টিয়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে। গোপন সুত্রে জানা যায়, গ্রেফতারকৃত নাজমুল যুবদলের ক্যাডার হিসেবে সন্ত্রাসী চরমপন্থী কানেকটেড। তার বিরুদ্ধে কুষ্টিয়া ও মেহেরপুর জেলায় অস্ত্র,মাদক,বিস্ফোরক সহ একাধিক মামলা রয়েছে। এ ছাড়াও নাজমুল একজন নারী ব্যবসায়ী। সে দেশের বিভিন্ন জেলায় মেয়েদের দিয়ে অসামাজিক কাজের জন্য সাপ্লাই দিয়ে থাকে বলেও জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর