মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

পোড়ানোর গন্ধ নিয়ে রাজনীতিতে হালাল হাওয়ার অপচেষ্টা বরদাশত করবে না

Reporter Name / ৩৪৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১১ এপ্রিল, ২০২২, ৮:৫৮ অপরাহ্ন

ডন ডেস্ক:-

জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, আগুন সন্ত্রাস আর জঙ্গি হামলা অপরাধীদের দমন করার মানে রাজনৈতিক নির্যাতন নয়। আগুন সন্ত্রাস ও জঙ্গি হামলার সঙ্গে জড়িত সব অপরাধী, তিনি যে পরিচয়েই থাকুক না কেন তাকে আইনের আওতায় আসতেই হবে। সোমবার দুপুরে কুষ্টিয়ার মিরপুর মহিলা ডিগ্রি কলেজের একাডেমি ভবনের উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের এক প্রশ্নে তিনি এসব কথা বলেন।
হাসানুল হক ইনু বলেন, বাংলাদেশে একাত্তর সালে মুক্তিযুদ্ধের সময় সংঘটিত অপরাধ বা জাতির পিতা বঙ্গবন্ধুর হত্যাকাণ্ডের অপরাধ, একুশে আগস্ট হত্যাকাণ্ডের অপরাধ- বহুদিন এর বিচারাচার না হলেও শেখ হাসিনা সরকার বিচারাচারের মধ্য দিয়ে বাংলাদেশ থেকে বিচারহীনতার সংস্কৃতি থেকে বাংলাদেশকে বের করে আনার উদ্যোগ চলমান আছে। সুতরাং মানুষ পোড়ানোর গন্ধ গায়ে নিয়ে আতর মেখে ভোল পালটিয়ে রাজনীতিতে হালাল হওয়ার অপচেষ্টা বর্তমান সরকার বরদাশত করবে না। জাসদ সভাপতি বলেন, বিরোধী দলের আন্দোলন করার অধিকার আছে এবং আন্দোলনের মধ্যদিয়ে সরকার পতনের অধিকার আছে, নির্বাচনে ক্ষমতাসীন সরকারকে পরাজিত করারও অধিকার আছে। সুতরাং সেটা নিয়ে আমার কোনো মন্তব্য নাই। তিনি আরও বলেন, উত্থানের মধ্য দিয়ে হবে? চীনা কায়দায় হবে নাকি আমেরিকান কায়দায় হবে? সেটা আমি কোনো মন্তব্য করতে চাই না। তবে যার যার দেশের রাজনীতি তার তার। ভিনদেশের কায়দা অনুসরণ করে আর যাই করুক বাংলাদেশে কিছু হবে না। এ সময় মিরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল কাদের, মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল করিম, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর