বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

দৌলতপুরে আদালতের অভিযানে ৬ জনের ৩ মাস করে কারাদন্ড,মাটি ভর্তি ৬টি ট্রলি জব্দ

Reporter Name / ৩৫৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২, ১২:৪৫ পূর্বাহ্ন

ডন ডেস্ক:-

কুষ্টিয়ার দৌলতপুরে কৃষি ও ফসলি জমি কেটে অবৈধ ইটভাটায় মাটি সরবরাহ কালে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৬ জনের ৩ মাস করে কারাদন্ড দেওয়া হয়েছে এবং জব্দ করা হয়েছে মাটি ভর্তি ৬টি ট্রলি। শুক্রবার রাত সাড়ে ১০টা থেকে ভোররাত সাড়ে ৩টা পর্যন্ত উপজেলার সোনাইকুন্ডি ও আল্লারদর্গা এলাকায় অভিযান চালিয়ে মাটি ভর্তি ৬টি ট্রলি জব্দ করা হয় এবং আটক করা হয় ট্রলির ৬ জন চালক ও হেলপারকে। পরে তাদের বালু মহল ও মাটি ব্যবস্থাপনা আইন-২০১০ এর ১৫(১) ধারায় ৩মাস করে করে বিনাশ্রম কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) আফরোজ শাহীন খসরু। এসময় দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল জব্বার উপস্থিত ছিলেন।
ভ্রাম্যমান আদলত সূত্র জানায়, কৃষি ও ফসলি জমি থেকে মাটি কেটে দৌলতপুরের বিভিন্ন এলাকায় অবস্থিত অবৈধ ইটভাটায় সরবরাহ করা হচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) আফরোজ শাহীন খসরু’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালত উপজেলার সোনাইকুন্ডি ও আল্লারদর্গা এলাকায় অভিযান চালায়। অভিযানে মাটি ভর্তি ৬টি ট্রলি জব্দ করা হয় এবং ট্রলির চালক ও হেলপার সোহেল, জুয়েল, জাবেদ সহ ৬জনকে আটক করা হয়। পরে তাদের বালু মহল ও মাটি ব্যবস্থাপনা আইনে ৩মাস করে বিনাশ্রম কারাদন্ড দিয়ে কারাগারে প্রেরণ করেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আফরোজ শাহীন খসরু। জব্দকরা মাটি ভর্তি ট্রলি ৬টি দৌলতপুর থানা পুলিশের হেফাজতে রাখা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর