বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

নিশান মোড়ে পোড়ানো গৃহবধুর লাশ উদ্ধার

Reporter Name / ৩৪৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২, ১২:৪৭ পূর্বাহ্ন

ডন ডেস্ক:-

কুষ্টিয়ার নিশান মোড় হাউজিংয়ে এলাকায় আগুনে পোড়ানো শেফালী বিশ্বাস (৫৫) নামে গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল (সোমবার) সিআইডির কার্যালয়ের সামনে হাউজিং ডি ব্লক ২৭৫ নম্বর বাসায় এ ঘটনা ঘটে। সে হাউজিং আনন্দ কুমার বিশ্বাসের স্ত্রী। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় বাসার চার তলা ফ্লাটে কাজ চলছে। সেখানে তার স্বামী কাজের দেখা শোনা করছিল এর মধ্যে আশ পাশের লোক চিৎকার চেচামিসির শব্দ শুনে তার স্বামী বাসার দ্বিতীয় তলাতে চলে আসে। বাসার মধ্যে দেখে তার স্ত্রী শেফালী গায়ে আগুন ধরছে। এ সময় তাকে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তার স্বামী আনন্দ কুমার বিশ্বাস বলে বাসাতে ডাকাতি হয়েছে। ডাকাতি করার সময় তার স্ত্রী ডাকাতদের বাঁধা দিলে তখনি তার গায়ে আগুন ধরিয়ে দেয় বলে তিনি জানান।
তবে এ হত্যাকান্ড বিষয়ে সিআইডি কর্মকর্তরা অনেক হত্যার নমুনা সংগ্রহ করেছে বলে জানা যায়।
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম জানান ঘটনার কথা শুনে সে নিজে তদন্ত করতে যান। তদন্ত ও নিহত শেফালী বিশ্বাসের লাশ ময়না তদন্তের পর আসল ঘটনা উদঘাটিত হবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর