বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুমারখালীতে মাইক্রোবাসসহ ফেনসিডিল উদ্ধার-আটক ২

Reporter Name / ৩৫২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২০ এপ্রিল, ২০২২, ৫:১৯ অপরাহ্ন

ডন ডেস্ক:-

কুষ্টিয়ার কুমারখালীতে মাইক্রোবাস সহ ফেনসিডিল উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার রাত ১০ টার দিকে চড়াইকোল রেলগেট এলাকা থেকে ফেনসিডিল সহ দুজনকে আটক করা হয়। আটকরা হলেন কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার দনুসারা গ্রামের বেলাল হোসেনের ছেলে রাসেল মিয়া (২৮) ও কুমারখালীর শিবরামপুর গ্রামের ইসলামের ছেলে উজ্জ্বল (৩৫)।
জানা যায়, গোপন সংবাদের ভিডিত্তে কুমারখালী থানার সাব ইন্সপেক্টর কামাল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে চড়াইকোল রেলগেট এলাকা থেকে কুমারখালী অভিমুখী নোহা মাইক্রোবাসে তল্লাশি চালান। এসময় মাইক্রোবাসের মধ্যে থেকে ৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরবর্তীতে মাইক্রোবাস সহ আটক দুজনকে কুমারখালী থানায় নিয়ে আসা হয়। এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, মাইক্রোবাস ও ফেনসিডিল সহ দুজনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর