বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

রেণউইক বিনোদন পার্ক ও রিসোর্ট রোজার মধ্যেও থেমে নেই অশ্লীলতা

Reporter Name / ৩৩৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২, ৯:০৯ অপরাহ্ন

ডন ডেস্ক:-

কুষ্টিয়ার বিনোদনকেন্দ্র রেণউইক বিনোদন পার্ক ও রিসোর্ট এখন তরুণ-তরুণীদের অবাধ মেলামেশার অভয় আশ্রম। এমন ভাবে তারা বসে আছে মনে হচ্ছে ফ্রি সেক্সের দেশে বসবাস করছি আমরা। রোজার মধ্যেও থেমে নেই অশ্লীলতা ভেতরে প্রবেশের করতে চাইলে সাংবাদিকদের সঙ্গে অশ্লীল আচরণ করেন গেটে থাকা আনসার সদস্যরা সরেজমিনে গিয়ে দেখা যায় ওখানকার কিছু আনসার সদস্য ঘুরতে দেখলেও তারা এই অশ্লীলতার বিরুদ্ধে কোনো কিছু বলছে না। কুষ্টিয়া রেণউইক বিনোদন পার্ক ও রিসোর্ট মনে হচ্ছে ১০ টাকার বিনিময়ে এখানে স্কুল-কলেজের ছাত্রছাত্রীদের অশ্লীলতার লাইসেন্স দিচ্ছে। রেণউইক বিনোদন পার্ক ও রিসোর্ট প্রতিটি গাছের গোড়ায় গোড়ায় এই অশ্লীল কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে নির্বিঘ্নে। রেণউইক বিনোদন পার্ক ও রিসোর্ট এর গেটের ওপর লাগানো একটি ব্যানারে লেখা আছে স্কুল-কলেজের কোন ছাত্র-ছাত্রী ক্লাস চলাকালীন ভেতরে প্রবেশ করতে পারবে না। কিন্তু ভিতরে সম্পূর্ণটাই বিপরীত। শুধুমাত্র একটি গেট, বাচ্চাদের বিনোদনের জন্য তিনটা স্লিপার ও তিনটা দোলনা এবং চার-পাঁচটা ছাতা নির্মাণ করে তৈরি করেছে রেণউইক বিনোদন পার্ক ও রিসোর্ট। কুষ্টিয়াবাসী গরমের সময় যেখানে একটু স্বস্তির নিঃশ্বাস ফেলতে আসতো সেই জায়গাটি এখন সামান্য টাকার জন্য স্কুলগামী তরুণ-তরুণীদের অশ্লীলতা স্থান হয়ে দাঁড়িয়েছে। কুষ্টিয়াবাসী এখন জেলা প্রশাসকের মুখের দিকে তাকিয়ে। ফিরে কি পাবে আগেকার সেই পরিবার-পরিজন নিয়ে ঘুরে বেড়ানোর সুস্থ পরিবেশ?
এই রেণউইক বিনোদন পার্ক ও রিসোর্ট হওয়ার আগে এখানে পরিবার-পরিজন নিয়ে বেড়াতে আসত কুষ্টিয়া সহ আশেপাশের অনেকে। কিন্তু রেণউইক বিনোদন পার্ক ও রিসোর্ট হওয়ার পর এখানে পরিবার-পরিজন ও বাচ্চাদের নিয়ে আসাটাই যেন লজ্জাস্কর হয়ে উঠেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর