মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

চাপড়া ইউনিয়ন পরিষদে প্রবেশ করে মহিলা ও পুরুষ ইউপি সদস্যের উপর সন্ত্রাসীদের হামলা

Reporter Name / ৩২৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২, ১০:৫৫ অপরাহ্ন

ডন ডেস্ক:-

কুষ্টিয়া কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়ন পরিষদের ভিতরে প্রবেশ করে ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুর রউফ (৫২) ও ১,২,ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের ইউপি সদস্য মোছাঃ মাজেদা খাতুন (৪২), ও শিমুল (১৯) নামের এক যুবকের উপর হামলা চালিয়েছে স্থানীয় সন্ত্রাসীরা।
মঙ্গলবার (১৪ জুন) বিকাল ৪ টার সময় চাপড়া ইউনিয়ন পরিষদের মধ্যে এই ঘটনা ঘটে। হামলাকারী সন্ত্রাসীরা হলেন চাপড়া ইউনিয়নের সিংদাহ গ্রামের সুলতানের ছেলে রনু (৩৫), একই এলাকার মহতের ছেলে প্রিন্স (৩০),হেকমত মিস্ত্রির ছেলে জসিম (৩৫) সহ অজ্ঞাত আরও কয়েকজন। ভুক্তভোগী ও স্থানীয় সুত্রে জানা যায়, চাপড়া ইউনিয়ন পরিষদে নতুন ভোটারদের জাতীয় পরিচয় পত্রের জন্য ছবি তোলার কাজের সময় উল্লিখিত সন্ত্রাসীরা কাজে বাধা দেয়। সেসময় ইউপি সদস্য আব্দুর রউফ ও মাজেদা খাতুন তাদের কে বাধাগ্রস্থ করে পরিষদ থেকে চলে যেতে বলে। পরবর্তীতে ২ জন ইউপি সদস্য বাড়ি যাওয়ার সময় পরিষদের গেটের সামনে থেকে তাদের মোটরসাইকেল আটকে রেখে মারধর করে এবং তাদের পকেট থেকে টাকা ছিনতাই করে মোটরসাইকেলের চাবি কেরে নেয়। চাপড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক মনজু জানান, প্রথমে এক প্রকার ধাক্কাধাক্কি নিয়ে দুপক্ষকে বসে সমাধান করা হয়েছিলো। পরে আবারও সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালানোর জন্য ছুটে আসলে আমরা আবারও তাদেরকে ফিরিয়ে দেই। পরে তারা দুই ইউপি সদস্য পরিষদ থেকে বের হওয়ার সময় পরিষদের গ্যাটের সামনে থেকে এই ঘটনা ঘটিয়েছে। পরে আমি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কুমারখালী থানার ওসিকে জানিয়েছে। তারা ব্যাবস্থা গ্রহনের আশ্বাস জানিয়েছে। কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদারের জানান, ইউনিয়ন পরিষদ থেকে যাওয়ার সময় মহিলা ইউপি সদস্যের সাথে তর্কাতর্কি নিয়ে একটি ঘটনার কথা শুনেছি। অভিযোগ পেলে ব্যাবস্থা গ্রহন করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর