মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুমারখালী নাতুরিয়া গ্রামে ২ সন্তানের জননীকে গণধর্ষণ আটক – ১

Reporter Name / ৩১২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১ আগস্ট, ২০২২, ৮:০৪ অপরাহ্ন

ডন ডেস্ক:-

কুষ্টিয়া কুমারখালী উপজেলার বাগুলাট ইউনিয়নের উদয় নাতুরিয়া গ্রামের ন্যাংটা পীরের মাজার প্রাঙ্গণে ২ সন্তানের জননী ছদ্মনাম ( নাসিমা) কে একাধিকবার জোরপূর্বক গণধর্ষণ করার অভিযোগ উঠেছে। এই নিয়ে ভুক্তভোগী ছদ্মনাম (নাসিমা) কুমারখালি থানায় নাতুড়িয়া গ্রামের চাঁদ আলীর ছেলে আজাদ সহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামী করে মামলা দায়ের করেছেন। যার মামলা নং ৩০। এ ঘটনায় কুমারখালী থানা পুলিশ আজাদকে আটক করেছে।
এলাকাবাসী সুত্রে জানা যায়, গত মঙ্গলবার ( ২৬ জুলাই) আনুমানিক রাত ১১ টার সময় নাতুরিয়া গ্রাম আজাদ ছদ্মনাম ( নাসিমা) ‘কে তার বাড়ির পাশে নিয়ে আসে তারপর নাতুড়িয়ার নাজিম,শাহাজাহান, রতন,উদয় নাতুড়িয়ার ইবাদত ,বিপুল বিশ্বাস ,আফসার আলী,বিপুল কুমার, মামুন, তুহিন,ওলী, নজরুল ভবানীপুরের রাশিদুল সহ আরও অনেকে তাকে জোরপূর্বকভাবে পালাক্রমে গণধর্ষন করে। মেয়েটিকে ধর্ষনের পর তার অবস্থা খারাপ হয়ে গেলে তাকে ছেড়ে দিলে সে কুমারখালী হাসপাতালে ভর্তি হয়। তারপর কুমারখালী থানায় মামলা দায়ের করেন। একাধিক সুত্র জানায়, ধর্ষনকারীরা এলাকায় ব্যাপক প্রভাবশালী। তারা ধর্ষনের পর মামলা থেকে বাঁচার জন্য মোটা অংকের টাকা নিয়ে বিভিন্নভাবে মিমাংসা করে নাম বাদ দেওয়ার চেষ্টা চালাচ্ছে। বিষয়টি নিশ্চিত করে কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, এ ঘটনায় মামলা হয়েছে এবং একজনকে আটক করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের জন্য অভিযান চলমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর