মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার কুষ্টিয়ায় পদ্মায় ভেঙে পড়ল জাতীয় গ্রিডের বৈদ্যুতিক টাওয়ার,ঝুঁকিতে আরও ৩টি

ডাক্তার সামছুল আলমের জন্মদিন পালিত

Reporter Name / ৩৯৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২০ আগস্ট, ২০২২, ১১:২২ পূর্বাহ্ন

সামরুজ্জামান (সামুন), কুষ্টিয়া

কুষ্টিয়া জেলার দবির উদ্দিন মোল্লার ছেলে ও তরিকতে আহলে বাইতের কেন্দ্রীয় কমিটির সভাপতি ডাক্তার. সামছুল আলমের ৬২ তম জন্মদিন পালিত হয়েছে।
তিনি জন্মেছিলেন সাংস্কৃতিক রাজধানী কুষ্টিয়া জেলার কুমারখালী থানাধীন ছেঁউড়িয়া মোল্লাপাড়া গ্রামে এক বনেদী সম্ভ্রান্ত মুসলিম পরিবারে। দবিরউদ্দিন মোল্লা ও হাওয়া বেগম দম্পতির ঘরে ১৯৬০ সালের ১৯ আগস্টে জন্মগ্রহণ করেন। ডা. সামছুল আলমের জন্মদিনে কুষ্টিয়া বিভিন্ন সামাজিক, স্বেচ্ছাসেবী সংগঠন, শিক্ষক-শিক্ষার্থীসহ দেশের বিভিন্ন জেলা থেকে মানুষ তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। শুক্রবার দিনব্যাপী ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসা ও শুভেচ্ছায় সিক্ত হয়েছেন তিনি। শুক্রবার সন্ধ্যায় কুষ্টিয়া কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের ছেঁউড়িয়া দবিরউদ্দিন মোল্লার রেলগেটের পাশে সদর আশ্রম’সহ দেশের বিভিন্ন স্থানে তরিকত পন্থীদের মাঝে যেমন ঢাকা, চট্টগ্রাম, ময়মনসিংহ কেন্দুয়া, গাজীপুর, দর্শনা, সিরাজগঞ্জসহ বিভিন্ন জেলায় ডা. সামছুল আলমের জন্মদিন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। এই শুভ দিনে উপস্থিত থাকা তরিকতে আহলে বাইত ও সদর আশ্রমের সকল সদস্য তাহার সুস্বাহ্য এবং দীর্ঘায়ু কামনা করেন। সেই সাথে দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর