বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুষ্টিয়ায় দীর্ঘদিন পরে মহাসড়কে ভয়াবহ ডাকাতি, ৮টি গরুসহ ট্রাক, ৬টি মোবাইল ও নগদ টাকা লুট

Reporter Name / ৩১৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২, ১১:১৯ অপরাহ্ন

আরশীনগর প্রতিবেদক:-

বগুড়া থেকে গরু নিয়ে চুয়াডাঙ্গার জেলার আলমডাঙ্গায় যাওয়ার পথে ৮টি গরুসহ একটি ট্রাকে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল অস্ত্রের মুথে জিম্মি করে ৮টি গরুসহ ১টি ট্রাক ছিনিয়ে নেয়। সোমবার (২২ আগষ্ট) দিবাগত রাত ১টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কের কুষ্টিয়ার বালিয়াপাড়া ব্রিজ এলাকায় গরুসহ ওই ট্রাকটি ডাকাতদের কবলে পড়ে। দুটি ট্রাক মহাসড়কে আড় করে দিয়ে গরুবাহী ট্রাকটিকে থামিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে তাদের মারপিট করে এবং ট্রাকটিতে থাকা চালক, হেলপার, গরুর মালিক এবং রাখালদের নামিয়ে দিয়ে গরুসহ ট্রাক নিয়ে পালিয়ে যায় তারা । এই ঘটনার কিছুক্ষন পর ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে সাহায্য চাওয়ার পর কুষ্টিয়া হাইওয়ে পুলিশের একটি দল কুষ্টিয়া বাইপাস সড়ক থেকে ছিনতাইকৃত ট্রাক এবং ঘটনাস্থল থেকে গরুর মালিকের ফেলে দেওয়া ৭১ হাজার ৬৬০ টাকা উদ্ধার করতে পারলেও ছিনতাইকৃত ৮ টি গরু নিয়ে গেছে ডাকাতদল। এই ঘটনায় অজ্ঞাত ব্যাক্তিদের আসামী করে কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান মামলার বিষয়টি নিশ্চিত করেন। গরু ব্যাবসায়ী ওমর আলী জানান, তিনি বগুড়া থেকে ৮ টি গরু নিয়ে তিনি চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় যাচ্ছিলেন । ৮টি গরুর দাম প্রায় ৬লক্ষ ৩৭ হাজার টাকা। রাত ১টার দিকে কুষ্টিয়া- ঝিনাইদহ সড়কের বালিয়াপাড়া ব্রিজ পার হয়ে সামান্য কিছুদুর গিয়ে তারা দেখতে পান দুইটি ট্রাক মহাসড়কের উপর আড় করে রেখে সড়কে ব্যাড়িকেড দেওয়া। সেখানে গরু বাহী ট্রাকটি থামার সাথে সাথে কিছু বুঝে উঠার আগেই মুখ বাধা কয়েকজন লোক অস্ত্রের মুখে তাদের জিম্মি করে ফেলে। এসময় ডাকাত দল তাদের কাছ থেকে মোবাইলসহ নগদ টাকা নিয়ে তাদেরকে সড়কের পাশে নামিয়ে দিয়ে ট্রাক নিয়ে পালিয়ে যায়। ডাকাতদল চলে যাওয়ার পর অন্য একটি গাড়ীর চালকের কাছ থেকে মোবাইল ফোন নিয়ে তারা ৯৯৯ ফোন দিয়ে ডাকাতির কথা জানান। কুষ্টিয়া হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক ইদ্রীস আলী জানান, রাত ৩ টার দিকে পুলিশ হেডকোয়াটারের এক বার্তা মারফত ট্রাক ডাকাতির কথা জানতে পারি। খবর পেয়েই আমরা গরুসহ ট্রাকটি উদ্ধার এবং ডাকাতদের ধরতে মহাসড়কের বিভিন্ন জায়গায় তল্লাসী অভিযান শুরু করি। অভিযান শুরু কিছুক্ষন পর কুষ্টিয়া বাইপাস এলাকার সড়কে পাশে থামা অবস্থায় ট্রাকটি উদ্ধার করি। এবং ভোর সাড়ে ৬টার দিকে ঘটনাস্থলের আসেপাশে তল্লাসী করে ৭১ হাজার ৬৬০ টাকা উদ্ধার করি। তবে ডাকাতি করে নিয়ে যাওয়া ৮টি গরু উদ্ধার করা সম্ভব হয়নি।
এসব বিষয়ে জানতে চাইলে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসের খান জানান, মহাসড়কে ডাকাতির ঘটনায় থানায় মামলা হয়েছে। ডাকাত চক্রটিকে ধরতে জেলা পুলিশসহ জেলার গোয়েন্দা পুলিশ এবং সাইবাই ক্রাইম ইউনিট একসাথে কাজ করছে। আসা করা যায় অচিরেই এই ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করা সম্ভব হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর