মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

ভেড়ামারায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাজার মনিটরিং টিমের অভিযান

Reporter Name / ৩০২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২, ৭:১১ অপরাহ্ন

ডন ডেস্ক:-

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় আজ মঙ্গলবার ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাজার মনিটরিং টিমের অভিযান পরিচালিত হয়েছে। অভিযানে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কুষ্টিয়া জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সৃচন্দন মন্ডল ও ডিএসআই সুলতানা রেবেকা নাসরিন নেতৃত্ব দেন। অভিযানে ভোক্তা অধিকার রক্ষা না করায়, মেয়াদোত্তীর্ণ মালামাল রাখায়, দুষিত ক্যামিক্যাল ব্যবহার করায়, লাইসেন্স না থাকায় বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানাসহ অন্যান্য আইনগত ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেন আভিযানিক কর্মকর্তাগণ। এসময় কুচিয়ামোড়া মদীনা বেকারি সাময়িকভাবে বন্ধ করে দেয়া হয়।
নতৃনহাটে নযন ট্রেডার্সকে ১০ হাজার, কাজল ফার্মেসিকে ৪ হাজার এবং কুচিয়ামোড়া অপরুপা কসমেটিকস এর দোকান মালিককে ১ হাজার টাকা জরিমানা করেন ভোক্তা অধিকার বাজার মনিটরিং টিম। এছাড়া অভিযানে বিপুল পরিমান মেয়াদোত্তীর্ণ পণ্য জব্দ অতঃপর বিনষ্ট করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর