বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

বিত্তিপাড়া পা বাধা কৃষকের লাশ উদ্ধার

Reporter Name / ৩০৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২, ২:৫০ অপরাহ্ন

ডন নিউজ:-

কুষ্টিয়া সদরের বিত্তিপাড়া এলাকার গজনবীপুর গ্রামের মাঠ থেকে গলায় ফাঁস ও পা বাধা কৃষকের লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে, তাকে ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে। স্থানীয়রাজানান, গতকাল রাত সাড়ে ৯টার পর মফিজ বাড়ির কাছে চায়ের দোকান থেকে চা খেয়ে চলে যান। এরপর সে বাড়ি ফেরেনি। সকালে স্থানীয় কৃষকরা ধান ক্ষেতে কাজ করতে গিয়ে তার মরদেহ দেখতে পায়। তিনি বলেন মরদেহের গলা আর হাতে একই ধরনের রশি দিয়ে বাঁধা ছিলো। স্থানীয়দের ধারণা অন্য কোন জায়গায় তাকে গলায় ফাঁস দিয়ে হত্যা করে লাশ এখানে নিয়ে এসে ফেলে রেখেছে। তবে কি কারনে তাকে হত্যা করা হয়েছে তা বলতে পারেননি কেউ।
আজিজুল জানান, বেশ কিছুদিন ধরে পরিবারের সাথে জমি নিয়ে বিরোধ চলছিলো তার। এ নিয়ে তার স্ত্রী বাড়ি ছেড়ে চলে যায়। এরপর থেকেই সে বেশিরভাগ সময় বাড়ির বাইরেই অবস্থান করতো। এর আগে সে নিয়মিত তাসের জুয়া খেলতো, সেই সময় সে অনেক অর্থ সম্পদ নস্ট করেছে। ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি আননুন জায়েদ বলেন, মরদেহের হাতে গলায় রশি বাধা অবস্থায় আমরা পেয়েছি। তাছাড়া দাঁতে আঘাতের চিহ্ন আছে। তবে তাকে হত্যা করা হয়েছে, কারা কি কারনে হত্যা করেছে এখনো যারা যায়নি। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ছোট ভাই আজিজ মন্ডলকে থানায় নেওয়া হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। ময়না তদন্তের জন্য মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর