মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুমারখালীতে বিআরটিসি বাস চাপায় চানাচুর বিক্রেতা গুরুতর আহত

Reporter Name / ৫৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩, ৬:৪৭ অপরাহ্ন

ডন ডেস্ক:-

কুষ্টিয়ার কুমারখালীতে বিআরটিসি বাস চাপায় চানাচুর বিক্রেতা গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে কুমারখালী বাসস্ট্যান্ডে সিঙ্গার শোরুম এর সামনে এই ঘটনা ঘটে। আহত হয়েছেন কুষ্টিয়ার খোকসা উপজেলার আবুল হোসেনের ছেলে আনোয়ার হোসেন (৩০)। তিনি পেশায় চানাচুর বিক্রেতা।
প্রত্যক্ষদর্শীরা জানান, কুমারখালী বাসস্ট্যান্ড থেকে কুষ্টিয়া অভিমুখী বিআরটিসি বাস থেকে চলন্ত অবস্থায় চানাচুর বিক্রেতা নামতে গিয়ে পা পিছলে পিছনের চাকায় পিষ্ট হন। এসময় গুরুতর আহত অবস্থায় তাকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে স্থানান্তর করেন। কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও সাঈদ সাকিব জানান, দুই উরু বাসের চাকায় পিষ্ট হয়ে যাওয়ায় রোগীর অবস্থা আশংকাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
কুমারখালী থানার ওসি মো. মহসিন হোসাইন জানান, বিআরটিসি বাসের চাকায় পিষ্ট হয়ে চানাচুর বিক্রেতা গুরুতর আহত হয়েছেন। ইতিমধ্যে বাসটি জব্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর