বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুষ্টিয়ায় ফেসবুকে ঘোষণা দিয়ে সাংবাদিকদের উপর হামলাা ও ক্যামেরা ছিনতাই হেফাজত জঙ্গিদের

Reporter Name / ২০৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩, ৭:১৯ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:-

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে এক দূর্গম এলাকায় সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে হেফাজতের জঙ্গি আশিকুজ্জামান বিন আখের ওরফে হেফাজত সুমন। তার ফেসবুক আইডি থেকে হেফাজতের পক্ষে এবং সরকারের বিপক্ষে যেন জেহাদ ঘোষণা করেছে। প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রী, বিচার বিভাগ, প্রশাসন ও আওয়ামী লীগের বিরুদ্ধে অশালীন ভাষায় আপত্তিকর পোস্ট দিয়ে রাষ্ট্র বিরোধী, সমাজবিরোধী উত্তেজনাকর সাম্প্রদায়িক উস্কানীমুলক দাঙ্গা তৈরির অপচেষ্টা চালায়। দৌলতপুর সীমান্তে সরকারের সকল প্রকার উন্নয়ন কাজের বিরোধিতা করে থাকে হেফাজত সুমনের জঙ্গি বাহিনী। সড়ক নির্মাণ, নদী খননসহ সব কাজে তার জঙ্গি বাহিনীকে মোটা অংকের বখরা না দিলে কাজ করতে পারবে না। এলাকায় মাদক, চোরাচালান, অস্ত্র পাচারসহ সীমান্তের এমন কোন অপকর্ম নেই যেখানে হেফাজত সুমনের হাত নেই। ফেসবুকে হেফাজতের লম্পট মামুনুলের পক্ষ নিয়ে সরকার এবং বিচার বিভাগকে নগ্ন ভাষায় মিথ্যাচার করেছে। প্রশাসনের কর্মকর্তাদের ‘লোচ্চা’, শিক্ষামন্ত্রীকে ‘শয়তান’সহ নানারকম কটুক্তি করেছে তার ফেসবুক আইডিতে। এসব তথ্য জেনে এলাকাবাসীর অনুরোধে কুষ্টিয়ার গণমাধ্যমকর্মীরা গত ১৪ ফেব্রুয়ারি দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের মাদাপুর গ্রামে হেফাজত সুমনের আস্তানায় যায়। হিসনা নদী দখল করে মাঝে মাঝে বাঁধ দিয়ে পুকুরের মত আঙিনা তৈরি করে মোটা অংকের টাকার বিনিময়ে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রি করে থাকে। হিসনা নদীর পাড়ে সরকারি জায়গা দখল করে বিভিন্ন জনের কাছে বাড়ির করা জন্য, চাষাবাদের জন্য বিক্রি করে থাকে। এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। তারপক্ষে না গেলে জঙ্গি সন্ত্রাসী বাহিনী দিয়ে হত্যার হুমকি দিয়ে থাকে। দীর্ঘদিন ধরে তার ফেসবুকে রাষ্ট্র বিরোধী, সরকার বিরোধী স্ট্যাটাস দিলেও স্থানীয় প্রশাসন তার বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ না করায় সে দিনে দিনে বেপরোয়া হয়ে উঠেছে। কুষ্টিয়ার গণমাধ্যমকর্মীরা তার অপকর্মের সংবাদ সংগ্রহ করতে হেফাজত সুমনের গ্রামে গেলে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা চালায় তার জঙ্গি বাহিনী। সাংবাদিকদের ক্যামেরা কেড়ে নেয় হেফাজত সুমনসহ তার বাহিনী। আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে হত্যার উদ্দেশ্য। স্থানীয় জনগন থানায় ফোন করলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে। এবিষয়ে দৌলতপুর থানায় হেফাজত সুমন, আসাদসহ অজ্ঞাত ১৫/১৬ জনের বিরুদ্ধে একটি এজাহার দেওয়া হয়।
আগে থেকেই ফেসবুকে ঘোষণা দিয়ে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা চালায় হেফাজত সুমন। কেড়ে নেয় ৪টি ক্যামেরা। পুলিশ একটি উদ্ধার করলেও বাকী ৩টি ক্যামেরা এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার কিংবা কোন আসামি গ্রেফতার হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর