মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

খোকসা উপজেলায় অস্ত্র সহ দুই মোটরসাইকেল ছিনতাইকারী আটক

Reporter Name / ১৫৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩, ৭:৪০ অপরাহ্ন

ডন ডেস্ক:-

কুষ্টিয়ার খোকসায় আগ্নেয়াস্ত্রসহ দুই মোটরসাইকেল ছিনতাইকারী আটক হয়েছে। বুধবার রাতে জানিপুর ইউনিয়নের নাগড়পাড়া চরের শিব মন্দিরের নিকট প্রশান্ত শিকদারের মোটরসাইকেল ছিনতাইকালে এলাকাবাসী তাদেরকে আটক করে। আটক দুজন গোপগ্রাম ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের উসমান প্রামানিকের ছেলে হাসান ও একই ইউনিয়নের বড়ইচারা গ্রামের জব্বার মোল্লার ছেলে সজিব মোল্লা।
ভুক্তভোগী প্রশান্ত শিকদার জানান, শিব মন্দির থেকে ফেরার সময় ৫/৬ জন ব্যক্তি অস্ত্রের মুখে জিম্মি করে তার মোটরসাইকেলটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় তার চিৎকারে এলাকাবাসী দুইজন ছিনতাই কারীকে ধরে ফেললে বাকিরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আটকদের মন্দিরে ডিউটিরত পুলিশের নিকট সোপর্দ করলে তাদের দেহ তল্লাসী করে একটি দেশী তৈরী পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি সেভেন গিয়ার চাকু উদ্ধার করা হয়। খোকসা থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, মোটরসাইকেল ছিনতাই কালে অস্ত্র সহ দুজনকে আটক করা হয়েছে। এবং আটকদের জিজ্ঞাসাবাদে পালিয়ে যাওয়া ব্যক্তিদের পরিচয় জানা গেছে। আসামিদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। এবং তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আটক দুজনের মধ্যে হাসান নামের ব্যক্তির বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা রয়েছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর