বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মেডিল্যাব ডায়াগনিস্টক সেন্টারের দিন ব্যাপী ফ্রি হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

Reporter Name / ৬৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৬ মার্চ, ২০২৩, ৮:২৩ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:-

কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের কবরহাট মাদ্রাসা পাড়া মেডিল্যাব ডায়াগনস্টিক সেন্টার এর উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে দিনব্যাপী ফ্রি হেলথ ক্যাম অনুষ্ঠিত হয়েছে। শতাধিক রোগী ফ্রি চিকিৎসা নিয়েছে এ আয়োজনকে সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী। এলাকায় চিকিৎসা ব্যবস্থা না থাকায় চরম দুর্ভোগে পোহাতে হয় এলাকার সাধারণ জনগণের । তাদের কথা মাথায় রেখে মেডিল্যাব ডায়াগনিস্টক সেন্টার প্রতিষ্ঠানটি করা হয়েছে জানিয়েছে প্রতিষ্ঠানের কর্মকর্তারা।
মেডিল্যাব ডায়াগনিস্টক সেন্টারের চেয়ারম্যান ডাঃ আনোয়ার হোসেনের সাথে কথা হলে তিনি বলেন আমাদের প্রতিষ্ঠানে অভিজ্ঞ ডাক্তার দ্বারা স্বল্প খরচে উন্নত মানের চিকিৎসা দেয়া হয়। সেই সাথে আমাদের এলাকায় প্রাথমিক চিকিৎসার কোন ব্যবস্থা না থাকায় চরম দুর্ভোগ পোহাতে হয়। সেই দিকটা মাথায় রেখে আমরা এ প্রতিষ্ঠানটা প্রতিষ্ঠিত করেছি। আমরা সকলের সহযোগিতা ও ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই। আমাদের পাশে থাকার জন্য সকলকে ধন্যবাদ।
চিকিৎসা নিতে আসা রোগীদের সাথে কথা হলে তারা জানান এই প্রতিষ্ঠান হওয়াতে আমাদের আর দূরে যেতে হচ্ছে না। হাতের কাছেই স্বল্প খরচে উন্নতমানের চিকিৎসা পাচ্ছি। সময় এবং অর্থ বেঁচে যাচ্ছে। এই প্রতিষ্ঠানের চিকিৎসকরাও অত্যন্ত আন্তরিক। আমরা এই প্রতিষ্ঠানের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর